• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গণ বিশ্ববিদ্যালয় ছাত্রনেতাকে হত্যার হুমকি

  গবি প্রতিনিধি

০৯ জানুয়ারি ২০২১, ২২:৫৬
অধিকার
মাহবুবুর রহমান রনি

গণ বিশ্ববিদ্যালয় সাধারণ ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রনিকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। তিনি রাজনীতি ও প্রশাসন বিভাগের অষ্টম সেমিষ্টারের শিক্ষার্থী। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

শনিবার ( ৯ জানুয়ারি ) ৬ জন নিদির্ষ্ট ও অজ্ঞাত চার পাঁচজনকে অভিযুক্ত করে আশুলিয়া থানায় অভিযোগপত্র দায়ের করেন মাহাবুবুর রহমান রনি ।

অভিযুক্ত বিবাদীরা হলেন- দেলোয়ার হোসেন, সাইফুল ইসলাম, আব্দুল করিম, সোহেল রানা, আব্দুল আজিজ ও নূর ইসলাম।

অভিযোগপত্রে রনি লিখেন, আজ ধামরাই থানা রোডে মামাতো ভাই মাসুদ রানার বাসায় পারিবারিক অনুষ্ঠানে যোগদান করতে যায়। অনুষ্ঠান শেষে মামাতো ভাই মাসুদ রানাসহ মোটরসাইকেল যোগে বাসায় ফেরার পথে পূর্ব শত্রুতার জের ধরে উক্ত বিবাদীগণ ও তাদের সহযোগী অজ্ঞাত ৪/৫ জন নয়ারহাট বাজারের কাছে আমাদের গতিরোধ করে। তারা আমাদের ওপর অতর্কিত হামলা ও মারপিট চালায় । সেই সাথে বিবাদী আব্দুল করিম আমার সাত হাজার টাকা ও বিবাদী দেলোয়ার, মাসুদ রানার পকেটে থাকা দুই হাজার টাকা নিয়ে যায় । আমাদের চিৎকারে লোকজন আসলে বিবাদীগন বিভিন্ন হুমকি প্রদান করে চলে যায়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আশুলিয়া থানার এএসআই আতিকুর রহমান জানান, আজই অভিযোগ পেয়েছি, তদন্ত স্বাপেক্ষে অতিদ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড