• মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাবিসাসের নতুন সভাপতি শাহীন, সম্পাদক নুরুজ্জামান

  রাবি প্রতিনিধি

০৮ জানুয়ারি ২০২১, ১৪:১৩
রাবিসাস
রাবিসাসের নতুন সভাপতি শাহীন, সম্পাদক নুরুজ্জামান (ছবি : দৈনিক অধিকার)

রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০২১-২২ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন শাহীন আলম। এছাড়া সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন নুরুজ্জামান খান।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় নতুন ১৫ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী মঈন উদ্দিন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-১ রাজ কিরণ দাস, সহ-সভাপতি-২ তাপস কুমার সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক নুর আলম, সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন ইসলাম, কোষাধ্যক্ষ তৌসিফ কাইয়ুম, দপ্তর সম্পাদক আব্দুর সবুর লোটাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুর রহমান, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সোহানুর রহমান রাফি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সানজানা শরীফ শ্রুতি, ক্রীড়া সম্পাদক ইমতিয়াজ আহমেদ, কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক মরিয়ম খাতুন পলি, কার্যনির্বাহী সদস্য-১ রিফাত ইসলাম ও কার্যনির্বাহী সদস্য-২ মেহেদী হাসান আকাশ।

এছাড়া কমিটির সম্মানিত সদস্য হিসেবে রয়েছেন সাজ্জাদ হোসেন, মেহেদী হাসান, সুব্রত গাইন। আর উপদেষ্টা-১ হিসেবে আছেন মঈন উদ্দিন ও উপদেষ্টা-২ রেদওয়ানুল হক বিজয়।

কমিটি ঘোষণাকালে রাবিসাসের সাবেক সাধারণ সম্পাদক এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মামুন আব্দুল কাইয়ুম, সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক মুস্তাফিজ রনি, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছালেকিন আহমেদ, সাবেক সভাপতি সুজন আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : বেরোবি উপ-উপাচার্যকে অবরুদ্ধ করে অবস্থান কর্মসূচী

রাবি প্রশাসন, রাবি রিপোর্টার্স ইউনিটি, রাবি প্রেসক্লাব, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, রাবি ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে।

১৯৬৯ সালের গণঅভ্যুত্থানের প্রেক্ষাপটে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস) গঠিত।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড