• মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুর্ঘটনার কবলে কুবির মাইক্রোবাস, নিহত ১

  কুবি প্রতিনিধি

০৮ জানুয়ারি ২০২১, ১১:৪৬
কুবি
কুমিল্লা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস (ফাইল ছবি)

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) কর্মকর্তাদের বহনকারী মাইক্রোবাসের ধাক্কায় সিএনজিতে থাকা এক যাত্রী নিহত হয়েছেন। একই ঘটনায় চালকসহ আরও তিনজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কোরপাই নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি কুমিল্লা থেকে ঢাকা যাওয়ার পথে নিমসার অতিক্রম করে কোরপাই নামক স্থানে পৌঁছালে সামনের একটি চাকা ফেটে যায়। এতে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি সিএনজিকে ধাক্কা দেয়। এ ঘটনায় সিএনজিতে থাকা দুই যাত্রী ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহায়তায় তাদের বুড়িচং ইস্টার্ন মেডিকেলে নিলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

নিহত ওই ব্যক্তির নাম আহম আলী। তিনি চান্দিনা মহরমপুর এলাকার বাসিন্দা। এছাড়া আহত অপর যাত্রী প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। আর দুর্ঘটনায় আহত মাইক্রোবাস চালক সাইফুল এবং সিএনজি চালক গুরুতর আহত হয়ে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় আমতলী পুলিশ ফাঁড়ির সাব ইন্সপেক্টর শাহজাহান বলেন, ‘মাইক্রোবাসটির চাকা ফেটে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিকে ধাক্কা দেয়। এ বিষয়ে এখনো কোনো মামলা হয়নি।’

আরও পড়ুন : বেরোবি উপ-উপাচার্যকে অবরুদ্ধ করে অবস্থান কর্মসূচী

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, ‘মাইক্রোবাসটি বঙ্গবন্ধুর ভাস্কর্য সংস্কারের জন্য ঢাকা থেকে একজন বিশেষজ্ঞকে আনার জন্য যাচ্ছিল, এমন সময় দুর্ঘটনা ঘটে। আমরা নিহতের পরিবারের সাথে যোগাযোগ করেছি। উভয় পক্ষ বসে একটা সমাধান করা হবে।’

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড