• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সতিকসাসের রচনা প্রতিযোগিতার উদ্বোধন

  তিতুমীর প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০২০, ০৯:৩৩
আলোচনা সভা
সতিকসাসের রচনা প্রতিযোগিতার উদ্বোধনকালে ভার্চ্যুয়াল আলোচনা সভায় অংশ নেওয়া কয়েকজন (ছবি : দৈনিক অধিকার)

করোনা মহামারির মাঝেই মুজিব শতবর্ষ ও বিজয় দিবস উপলক্ষে সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি (সতিকসাস) আয়োজিত রচনা প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে এক আলোচনা সভার মধ্য দিয়ে এই প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। দীর্ঘ প্রায় ১ ঘণ্টা ৪০ মিনিট ব্যাপী চলে ওই আলোচনা সভা।

মহামারি করোনা ভাইরাসের কারণে অনুষ্ঠিত ভার্চ্যুয়াল এই সভায় সাংবাদিক সমিতির সভাপতি শামিম হোসেন শিশিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজের অধ্যক্ষ প্রফেসর আশরাফ হোসেন।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ ড. আবেদা সুলতানা। আর মূল আলোচক ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক শাজাহান সরদার।

সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল। একই সাথে প্রতিযোগিতার বিচারকরাও উদ্বোধনী অনুষ্ঠানে যুক্ত ছিলেন।

রচনা প্রতিযোগিতার বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মালেকা বিলকিস, সহকারী অধ্যাপক সালমা বেগম ও ব্যবস্থাপনা বিভাগের সরকারি অধ্যাপক ড. রাজিব আহসান।

আরও পড়ুন : সাদাত রহমানকে সাতক্ষীরা পাবলিক স্কুলের সম্মাননা

ইতোমধ্যেই কলেজের সাংবাদিক সমিতির পক্ষ থেকে রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণ প্রক্রিয়া সংক্রান্ত একটি বার্তা ও ই-মেইল ঠিকানা সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির অফিসিয়াল ফেসবুক পেজে দেওয়া হয়েছে। আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত রচনা জমা দেওয়া যাবে। আর সমিতির পেজের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে প্রতিযোগিতার ফল।

সরকারি তিতুমীর কলেজের সকল শিক্ষার্থীই এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

প্রতিযোগীরা নিজেদের রচনা পাঠাতে পারবেন [email protected] - এই ঠিকানায়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড