• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুজিববর্ষ উপলক্ষে তিতুমীর কলেজে রচনা প্রতিযোগিতা

  তিতুমীর প্রতিনিধি

৩০ নভেম্বর ২০২০, ১১:৫০
মুজিববর্ষ উপলক্ষে রচনা প্রতিযোগিতা
মুজিববর্ষ উপলক্ষে তিতুমীর কলেজে রচনা প্রতিযোগিতা (ছবি : দৈনিক অধিকার)

মুজিব শতবর্ষ ও বিজয় দিবস উপলক্ষে রচনা প্রতিযোগিতার আয়োজন করেছে সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি (সতিকসাস)। এতে সরকারি তিতুমীর কলেজের সব শিক্ষার্থীই অংশগ্রহণ করতে পারবেন।

মহামারি করোনা ভাইরাসের কারণে মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে অনলাইনে এই রচনা প্রতিযোগিতার উদ্বোধন করা হবে। সাংবাদিক সমিতির সভাপতি শামিম হোসেন শিশিরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন কলেজের অধ্যক্ষ প্রফেসর আশরাফ হোসেন।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন উপাধ্যক্ষ ড. আবেদা সুলতানা। আর মূল আলোচক থাকবেন বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক শাজাহান সরদার। একই সাথে প্রতিযোগিতার বিচারকরাও উদ্বোধনী অনুষ্ঠানে যুক্ত থাকবেন।

রচনা প্রতিযোগিতার বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মালেকা বিলকিস, সহকারী অধ্যাপক সালমা বেগম ও ব্যবস্থাপনা বিভাগের সরকারি অধ্যাপক ড. রাজিব আহসান।

আরও পড়ুন : কুবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় ফেডারেশনের মতবিনিময়

ইতোমধ্যেই কলেজের সাংবাদিক সমিতির পক্ষ থেকে রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণ প্রক্রিয়া সংক্রান্ত একটি বার্তা ও ই-মেইল ঠিকানা সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির অফিসিয়াল ফেসবুক পেজে দেওয়া হয়েছে। আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত রচনা জমা দেওয়া যাবে। আর সমিতির পেজের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে প্রতিযোগিতার ফল।

সরকারি তিতুমীর কলেজ শিক্ষার্থীরা রচনা পাঠাতে পারবেন [email protected] - এই ঠিকানায়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড