• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুন:নিয়োগ পেলেন ইবির ৩ সহকারী প্রক্টর

  ইবি প্রতিনিধি

২৫ নভেম্বর ২০২০, ০৯:০৮
ইবি
পুন:নিয়োগ পাওয়া ইবির ৩ সহকারী প্রক্টর (ছবি : দৈনিক অধিকার)

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রক্টরিয়াল বডির তিনজন সহকারী প্রক্টরের মেয়াদ বেড়েছে। আগামী এক বছরের জন্য বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম তাদের ওই পদে পুন:নিয়োগ দিয়েছেন।

মঙ্গলবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ দৈনিক অধিকারকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ইসলামী বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হিসাবে নিয়োগপ্রাপ্ত ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক এম. এম. নাসিমুজ্জামান, ডেভলপমেন্ট স্টাডিজ বিভাগের প্রভাষক মো. হাফিজুল ইসলাম এবং বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো. আরিফুল ইসলামের মেয়াদ ২২ জুলাই, ২০২০ তারিখে শেষ হয়েছে। তবে ওই তিন শিক্ষককে ২৩ জুলাই, ২০২০ থেকে পরবর্তী এক বছরের জন্য সহকারী প্রক্টর হিসেবে উপাচার্য মহোদয় পুন:নিয়োগ করেছেন।

আরও পড়ুন : এশিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি এখন বাংলাদেশে

এই অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তারা নিয়মানুযায়ী সুযোগ-সুবিধা পাবেন বলেও জানিয়েছেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড