• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁচতে চায় গবি শিক্ষার্থী মীনাক্ষী

  গবি প্রতিনিধি

২৩ নভেম্বর ২০২০, ২২:২৮
মিনাক্ষী চাকমা
মিনাক্ষী চাকমা (ছবি : সংগৃহীত)

গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) মাইক্রোবায়োলজি বিভাগের ৩৭তম ব্যাচের ছাত্রী মীনাক্ষী চাকমা অনেকদিন যাবত পিত্তথলিতে পাথর এবং কিডনি সমস্যায় ভুগছেন। জরুরী ভিত্তিতে তার অপারেশন করাতে প্রয়োজন প্রায় চার লক্ষ টাকা। তবে পাহাড় সমান আর্থিক সমস্যায় বিপাকে পড়েছে মীনাক্ষীর পরিবার।

সোমবার (২৩ নভেম্বর) সাংবাদিকদের এসব তথ্য জানায় তার পরিবার।

জানা যায়, ৪ লক্ষ টাকার মধ্যে তার পরিবার ১ লক্ষ ৫০ হাজার টাকা জোগাড় করতে সক্ষম হয়েছে। তার চিকিৎসার সম্পূর্ণ খরচ পরিবার-পরিজনের পক্ষে বহন করা কষ্টকর হয়ে দাঁড়িয়েছে। মীনাক্ষীকে বাঁচাতে আর্থিকভাবে সহযোগিতা করে মানবিকতার হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধ করেছেন মীনাক্ষীর বন্ধু-স্বজনরা।

মীনাক্ষী চাকমার বড় ভাই সুদীপ চাকমার জানান, 'বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার পর চিকিৎসকরা নিশ্চিত করেছেন মীনাক্ষীর কিডনিতে দুইটি ও পিত্তথলিতে একটি মোট তিনটি পাথর রয়েছে। খুব দ্রুত যদি অপারেশন না করা হয় তাহলে কিডনি নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে।'

সুদীপ আরও বলেন, ' চিকিৎসক আগামী ৩০ নভেম্বরের মধ্যে মীনাক্ষীকে হাসপাতালে অপারেশনের জন্য ভর্তি এবং ৩ ডিসেম্বরের মধ্যে অপারেশন সম্পন্ন করার পরামর্শ দেন। '

মীনাক্ষীকে সহযোগিতায়: সুদীপ চাকমা 01675911545 (বিকাশ- পার্সোনাল); 01721638738 (নগদ, বিকাশ-পার্সোনাল); 01682937903 (রকেট একাউন্ট)। এছাড়া ব্যাংকের মাধ্যমেও সহযোগিতার জন্যে: মুশফিকুর রহমান ( অ্যাকাউন্ট নম্বর:2701050001869), ডাচ বাংলা ব্যাংক।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড