• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ও রবির সমঝোতা স্মারক চুক্তি সম্পন্ন

  পিইউসি প্রতিনিধি

১৯ নভেম্বর ২০২০, ১৫:৩৬
চুক্তি স্বাক্ষর
প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ও রবির সমঝোতা স্মারক চুক্তি সম্পন্ন (ছবি : দৈনিক অধিকার)

বন্দর নগরী চট্টগ্রামে অবস্থিত প্রিমিয়ার ইউনিভার্সিটি (পিইউসি) ও রবি আজিয়াটা লিমিটেডের মধ্যে সমঝোতা স্মারক চুক্তি (এমওইউ) সম্পন্ন হয়েছে।

বুধবার (১৯ নভেম্বর) দুপুর ১২টার দিকে এই চুক্তি সম্পন্ন হয়।

এই চুক্তির আওতায় প্রিমিয়ার ইউনিভার্সিটির প্রত্যেক শিক্ষার্থী রবি আজিয়াটা লিমিটেড থেকে স্পেশাল স্টুডেন্ট ডাটা প্যাক ও সলিউশান সার্ভিস ব্যবহার করতে পারবেন। এছাড়া প্রিমিয়ার ইউনিভার্সিটির সকল শিক্ষার্থী ও শিক্ষক-শিক্ষিকা রবি আজিয়াটা লিমিটেডের কলরেট থেকে শুরু করে সব ধরনের করপোরেট সুযোগ-সুবিধা পাবেন।

আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী ও শিক্ষায় একুশে পদকপ্রাপ্ত প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন। এছাড়া ইউনিভার্সিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার জনাব খুরশিদুর রহমান।

ইউনিভার্সিটির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন রেজিস্ট্রার খুরশিদুর রহমান এবং রবি আজিয়াটা লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানের ভাইস প্রেসিডেন্ট (এন্টারপ্রাইজ বিজনেস) এ কে এম নাজমুল ইসলাম চুক্তিতে স্বাক্ষর করেন।

আরও পড়ুন : করোনায় বাকৃবি ছাত্রলীগ নেতা তপনের মৃত্যু

অনুষ্ঠানে অন্যদের মধ্যে রবি আজিয়াটা লিমিটেডের জিএম (এন্টারপ্রাইজ বিজনেস) মোস্তফিজুর রহমান, ম্যানেজার (এন্টারপ্রাইজ বিজনেস) মো. মেজবাহ উদ্দিনসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড