• শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি'র দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন

  ইবি প্রতিনিধি

১৮ নভেম্বর ২০২০, ১৪:৫২
ইবি রিপোর্টার্স ইউনিটি
ইবি রিপোর্টার্স ইউনিটি'র দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপনের ব্যানার (ছবি : দৈনিক অধিকার)

মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিকদের সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) রিপোর্টার্স ইউনিটি’র দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে উন্মুক্ত অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করে সংগঠনটি।

বুধবার (১৮ নভেম্বর) সকাল ১১টার দিকে অনলাইনে ওই কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেছেন। আয়োজনের মিডিয়া পার্টনার হিসেবে ছিল দৈনিক অধিকার ও অধিকার ডট নিউজ।

আগামী ১৬ ডিসেম্বর কুইজ প্রতিযোগিতার ফলাফল ঘোষণা এবং পুরষ্কার বিতরণ করা হবে। প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অর্জনকারীদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার।

এ দিকে দ্বিতীয় বর্ষপূর্তিতে রিপোর্টার্স ইউনিটি'র সদস্যদের নিয়ে বুধবার রাত সাড়ে ৯টায় ভার্চুয়াল আলোচনা সভা, অনলাইন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে সংগঠনটি।

বিষয়টিতে ইবি রিপোর্টার্স ইউনিটি'র সভাপতি মুরতুজা হাসান দৈনিক অধিকারকে জানান, ইচ্ছা ছিল দ্বিতীয় বর্ষপূর্তি আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে উদযাপন করব। কিন্তু করোনা পরিস্থিতিতে বর্ষপূর্তি উদযাপন অফলাইনে করতে না পারলেও অনলাইন কুইজ প্রতিযোগিতা, ভার্চুয়াল আলোচনা সভা ও অনলাইনে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছি। এ সময় অনলাইন কুইজ প্রতিযোগিতায় অসংখ্য শিক্ষার্থী অংশগ্রহণ করায় সংগঠনটির পক্ষ থেকে ধন্যবাদ জানান তিনি।

আরও পড়ুন : ডুয়েটের নতুন ভিসি বুয়েট অধ্যাপক হাবিবুর

উল্লেখ্য, ‘সত্য সন্ধানে মুক্ত কলম সৈনিক’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতা বুকে ধারণ করে সংগঠনটি ২০১৮ সালের ১৮ নভেম্বর থেকে আনুষ্ঠানিকভাবে নিজেদের কার্যক্রম পরিচালনা করে আসছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড