• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মহামারিকালে খাদ্য নিরাপত্তা ও বাস্তুসংস্থান ব্যবস্থাপনা শীর্ষক সেমিনার

  আইইউবিএটি প্রতিনিধি

১৭ নভেম্বর ২০২০, ১৪:১৬
সেমিনার
মহামারিকালে খাদ্য নিরাপত্তা ও বাস্তুসংস্থান ব্যবস্থাপনা শীর্ষক সেমিনার (ছবি : দৈনিক অধিকার)

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজিতে (আইইউবিএটি) করোনা মহামারিকালে খাদ্য নিরাপত্তা ও বাস্তুসংস্থান ব্যবস্থাপনার জাতীয় ই-সেমিনার অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আইইউবিএটি ইন্সটিটিউট অব এসডিজি স্টাডিজ এবং আরসিই গ্রেটার ঢাকার যৌথ উদ্যোগে আগামী বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় ই-সেমিনারটি অনুষ্ঠিত হবে।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে যুক্ত থাকবেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক জুয়েনা আজিজ। এছাড়া বিশেষ অথিতি হিসেবে থাকবেন জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থা (এফএও) এর এনআরএম টিম লিডার ড. ক্রিস্টোফার জনসন।

ই-সেমিনারে সম্মানিত অতিথি হিসেবে থাকবেন জাতিসংঘ বিশ্ববিদ্যালয়, জাপানের অধ্যাপক ড. জিনাইদা ফাদিভা। আর সেমিনারে সভাপতিত্ব করবেন আইইউবিএটি উপাচার্য অধ্যাপক ড. আব্দুর রব।

অনুষ্ঠিতব্য ওই সেমিনারে স্বাগত বক্তব্য রাখবেন- আইইউবিএটির ট্রেজারার এবং আরসিই গ্রেটার ঢাকার চেয়ারপার্সন অধ্যাপক সেলিনা নার্গিস এবং কীনোট স্পিকার হিসেবে বক্তব্য রাখবেন আইইউবিএটি ইন্সটিটিউট অব এসডিজি স্টাডিজ এর পরিচালক এবং আরসিই গ্রেটার ঢাকার সমন্বয়কারী অধ্যাপক ড. আতাউর রহমান।

আরও পড়ুন : ইবি রিপোর্টার্স ইউনিটি'র দ্বিতীয় বর্ষপূর্তিতে অনলাইন কুইজ প্রতিযোগিতা

আরও বক্তব্য রাখবেন- আইইউবিএটি এর উপ-উপাচার্য অধ্যাপক হামিদা আখতার বেগম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের যুগ্ম-সচিব (এসডিজি) মো. মনিরুল ইসলাম, পরিবেশ অধিদপ্তরের পরিচালক মো. সোলায়মান হায়দার, পরিচালক জিয়াউল হক, বিসিসিট্ এর পরিচালক মো. নাসির-উদ-দৌলা, পরিকল্পনা কমিশনের সিনিয়র সহকারী প্রধান শিমুল সেন প্রমুখ।

সেমিনারে করোনা ভাইরাস মহামারিকালীন খাদ্য নিরাপত্তা ও বাস্তুসংস্থান ব্যবস্থাপনার ওপর বিশদ আলোচনা করা হবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড