• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অনলাইন ক্লাসের জটিলতা নিরসনে ইবি শিক্ষকদের অর্থ সহায়তা

  ইবি প্রতিনিধি

১৬ নভেম্বর ২০২০, ১৭:১৬
চেক হস্তান্তর
অনলাইন ক্লাসের জটিলতা নিরসনে শিক্ষকদের অর্থ সহায়তার চেক হস্তান্তর (ছবি : সংগৃহীত)

অনলাইন ক্লাসের প্রতিবন্ধকতা নিরসনের লক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষকরা ইন্টারনেট ডাটা ক্রয়ের জন্য শিক্ষার্থীদের প্রায় সাড়ে তিন লাখ টাকা অর্থ সহায়তা প্রদান করেছেন।

সোমবার (১৬ নভেম্বর) দুপুরে এই অর্থ সহায়তার চেক হস্তান্তর করা হয়।

জানা গেছে, সোমবার দুপুরে উপাচার্য অফিসের সম্মেলন কক্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের একদিনের বেতন কর্তনবাবদ সংগৃহীত অর্থ থেকে শিক্ষার্থীদের ইন্টারনেট ডাটা কেনায় সহায়তা প্রদানের জন্য বিভাগীয় চেয়ারম্যানদের হাতে আনুষ্ঠানিকভাবে চেক হস্তান্তর করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। এ সময় ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. কাজী আখতার হোসেন এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান ছাড়াও কার্যনির্বাহী পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : চিন্তাশীল তরুণ শিক্ষার্থীদের নিয়ে ‘মিনি ইয়্যুথ পার্লামেন্ট’

প্রসঙ্গত, করোনা সংক্রমণ শুরুর দিকে শিক্ষকদের একদিনের বেতন কর্তন করে প্রথম পর্যায়ে বিশ্ববিদ্যালয়ের দৈনিক মজুরি ভিত্তিতে কর্মরত কর্মচারী এবং ক্ষুদ্র ব্যবসায়ীদের অর্থ সহায়তা দেওয়া হয়। অবশিষ্ট প্রায় সাড়ে তিন লাখ টাকা করোনায় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের ডাটা কেনায় সহায়তার অংশ হিসেবে আনুপাতিক হারে ভাগ করে বিভাগের চেয়ারম্যানদের হাতে তুলে দেওয়া হয়েছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড