• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘ক্যাম্পাস ক্লাব সামিটে’ অংশ নিচ্ছে চবির ২২ সংগঠন

  চবি প্রতিনিধি

২৪ অক্টোবর ২০২০, ১৬:৪৫
চবি
‘ক্যাম্পাস ক্লাব সামিটে’ অংশ নিচ্ছে চবির ২২ সংগঠন (ছবি : দৈনিক অধিকার)

এক্সিলেন্স বাংলাদেশের আয়োজনে দুই দিনব্যাপী ‘ক্যাম্পাস ক্লাব সামিট ২০২০’ এ অংশ নিচ্ছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২২টি সংগঠন।

আগামী ৬ এবং ৭ নভেম্বর মাইদাস ফিন্যান্সিং লিমিটেড নিবেদিত এবং ডেইলি স্টারের সহযোগিতায় সামিটটি ভার্চুয়ালি অনুষ্ঠিত হবে।

সামিটে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার, উচ্চশিক্ষা ও গবেষণা, বিতর্ক, আবৃত্তি, সাহিত্য-সংস্কৃতি এবং ভ্রমণ বিষয়কসহ নানা স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন অংশ নিচ্ছে।

জানা যায়, বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে সক্রিয় কাজ করে এমনসব সংগঠন সামিটে অংশ নেবে। যেখানে বাংলাদেশের বিভিন্ন বহুজাতিক কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তারা বিভিন্ন সেশন ভিত্তিক কথা বলবেন। একই সঙ্গে অংশগ্রহণকারী সংগঠনগুলোর প্রতিনিধিদের প্রশ্নের উত্তর দেবেন। এছাড়া আয়োজনে ২টি অ্যাওয়ার্ডের মাধ্যমে দেশসেরা ৮টি ক্লাবকে পুরস্কৃত করা হবে।

এ বিষয়ে এক্সিলেন্স বাংলাদেশের এম্বাসেডর এবং সামিটের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সমন্বয়ক মাহবুব এ রহমান বলেন, দেশে প্রথমবারের মতো ভার্চুয়ালি এতবড় আয়োজন হচ্ছে। সেখানে প্রতিনিধিত্ব করতে পারা সত্যিই আনন্দের। আমাদের ক্যাম্পাস থেকে ২২টি সংগঠন অংশ নিচ্ছে। আশা করি দারুণ কিছু উপহার দেব সবাইকে।

আরও পড়ুন : ধর্ম নিয়ে কটূক্তি, জবি শিক্ষার্থীকে বহিষ্কারে ৭২ ঘণ্টার আল্টিমেটাম

বিষয়টিতে এক্সিলেন্স বাংলাদেশের সিইও বেনজির আবরার দৈনিক অধিকারকে বলেন, সব সময় এক্সিলেন্স বাংলাদেশ ব্যতিক্রমী কিছু করার চেষ্টা করে। সেই ধারাবাহিকতায় আমাদের ক্লাব সামিটের আয়োজন। এটা নিয়ে আমি বেশ আশাবাদী।

উল্লেখ্য, এক্সিলেন্স বাংলাদেশ তারুণ্যের সাথে কর্পোরেটের সংযোগ স্থাপনের জনপ্রিয় স্কিল ডেভেলপমেন্ট ভিত্তিক প্লাটফর্ম। যারা আগামীর সুন্দর বাংলাদেশ বিনির্মাণে তারুণ্যকে দক্ষ ও যোগ্য হিসেবে গড়ে তোলার কাজ করে যাচ্ছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড