• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

যবিপ্রবি কর্মচারী সমিতির নেতৃত্বে সবুজ-বাদল

  যবিপ্রবি প্রতিনিধি

১৪ অক্টোবর ২০২০, ১০:৫১
যবিপ্রবি কর্মচারী সমিতি
যবিপ্রবি কর্মচারী সমিতির নেতৃত্বে সবুজ-বাদল (ছবি : দৈনিক অধিকার)

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কর্মচারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন-২০২০ এ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্লাম্বার সুপারভাইজার মো. শওকত ইসলাম সবুজ। এছাড়া সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সিনিয়র নিরাপত্তা প্রহরী মো. বদিউজ্জামান বাদল।

মঙ্গলবার (১৩ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব অ্যাকাডেমিক ভবনের গ্যালারিতে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত কর্মচারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। পরে ভোটগ্রহণ শেষে সন্ধ্যা সাড়ে ৭টায় প্রাপ্ত ভোটের বেসরকারি ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও ফিশারিজ অ্যান্ড মেরিন বায়োসায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. মঞ্জুরুল হক। এ নির্বাচনে মোট ২৯১ জন ভোটারের মধ্যে প্রায় ২৮৮ জন ভোটার নিজেদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ঘোষিত ফলাফলে সভাপতি পদে শওকত ইসলাম সবুজ পেয়েছেন ১২২ ভোট। এছাড়া তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অনুপ কুমার বড়াল পেয়েছেন ৬৭ ভোট। সাধারণ সম্পাদক পদে মো. বদিউজ্জামান বাদল পেয়েছেন ১৪৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কে এম আরিফুজ্জামান সোহাগ পেয়েছেন ১৩২ ভোট। সহ-সভাপতি পদে ১৪৭ ভোট পেয়েছেন এস এম রাজু আহমেদ ও ১৩০ ভোট পেয়ে রুমেল রহমান রনি। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. ইমদাদুল হক টুটুল ১৬৭ ভোট; ধর্ম, সাহিত্য ও সমাজকল্যাণ সম্পাদক পদে মো. গোলাম মোস্তফা লাল্টু ১৫০ ভোট; ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. আনোয়ার জাহিদ ১৮০ ভোট; মহিলা বিষয়ক সম্পাদক পদে রুমানা পারভীন ১৮৩ ভোট; নির্বাহী সদস্য পদে মো. আসফিকুর রহমান সর্বোচ্চ সংখ্যক ১৯৩ ভোট; মো. সোহাগ মিলন ১৫২ ভোট এবং মো. আরশাদ আলী ১৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এছাড়া কোষাধ্যক্ষ পদে অসীম কুমার রায়, সাংগঠনিক সম্পাদক পদে মো. রায়হান পারভেজ, দপ্তর সম্পাদক পদে মো. বাবলুর রহমান এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সুমন হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। আগামী দুই বছর তারা এই কমিটির দায়িত্ব পালন করবেন।

আরও পড়ুন : ধর্ষণে মৃত্যুদণ্ডের শাস্তির বিধান, তিতুমীর কলেজে আনন্দ র‌্যালি

এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন যবিপ্রবির কেন্দ্রীয় গ্রন্থাগারের সহকারী গ্রন্থাগারিক মেহেদী হাসান ও টেকনিক্যাল অফিসার আবু হেনা মোহাম্মদ নাছিমুল জামিল। প্রিসাইডিং অফিসার হিসেবে সেকশন অফিসার মোহাম্মদ রিয়াজুল হক, মোহাম্মদ কবির হোসেন, জাহাঙ্গীর আলম ও রামানন্দ পাল দায়িত্ব পালন করেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড