• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণে মৃত্যুদণ্ডের শাস্তির বিধান, তিতুমীর কলেজে আনন্দ র‌্যালি

  তিতুমীর প্রতিনিধি

১৪ অক্টোবর ২০২০, ০৯:২২
আনন্দ র‌্যালি
ধর্ষণে মৃত্যুদণ্ডের শাস্তির বিধান, তিতুমীর কলেজে আনন্দ র‌্যালি (ছবি : দৈনিক অধিকার)

ধর্ষণের সর্বোচ্চ শাস্তি হিসেবে মৃত্যুদণ্ডের বিধান করে মন্ত্রিসভায় সংশোধিত ‘নারী ও শিশু নির্যাতন দমন আইন- ২০০০’ এর খসড়া চূড়ান্ত অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও সিদ্ধান্তটিকে স্বাগত জানিয়ে আনন্দ র‍্যালি করেছে তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকালে কলেজের প্রধান ফটক থেকে শুরু হয়ে আনন্দ র‍্যালিটি ক্যাম্পাসের ছাত্র-সংসদ ভবনের সামনে গিয়ে শেষ হয়।

আনন্দ মিছিল শেষে ছাত্রলীগ নেতৃবৃন্দরা বক্তৃতায় বলেন, ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান করে মন্ত্রিসভায় একটি আইন পাস হয়েছে। আমরা কৃতজ্ঞ, প্রাণপ্রিয় নেত্রীর কাছে আমাদের যে অনুরোধ ছিল, তা তিনি রেখেছেন। বাংলাদেশ ছাত্রলীগ পরিবার দেশরত্ন শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ।

আরও পড়ুন : বশেমুরবিপ্রবি শিক্ষার্থীকে গণধর্ষণের হুমকি, থানায় জিডি

আনন্দ র‌্যালিতে তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া, সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মিরাজ, ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল জিয়াদ, এম কে সবুজ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড