• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাভাবিপ্রবির ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  মাভাবিপ্রবি প্রতিনিধি

১২ অক্টোবর ২০২০, ১২:৫২
মাভাবিপ্রবি
মাভাবিপ্রবির ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত (ছবি : দৈনিক অধিকার)

বর্ণাঢ্য নানা কর্মসূচির মধ্য দিয়ে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এরই অংশ হিসেবে সোমবার (১২ অক্টোবর) সকাল ১০টায় প্রশাসনিক ভবনের সামনে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন, বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ড সদস্য, বিভিন্ন অনুষদের ডিন ও অফিস প্রধানদের নিয়ে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলনসহ ফেস্টুন ও বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করা হয়।

পরে ভাইস-চ্যান্সেলর সবাইকে নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যাল ও মাওলানা ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পণ শেষে মোনাজাত করেন। এছাড়া বাদ যোহর কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

আরও পড়ুন : করোনাকালীন সময়ে নবরূপে সজ্জিত যশোর এমএম কলেজ

সকল কর্মসূচিতে অনুষদের ডিন, রেজিস্ট্রার, চেয়ারম্যান, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, শিক্ষক সমিতি, অফিসার্স অ্যাসোসিয়েশন, তৃতীয়-চতুর্থ শ্রেণি কর্মচারী সমিতি ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, ১৯৯৯ সালের ১২ অক্টোবর তৎকালীন ও বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এই বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড