• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডুজা’র নবগঠিত কমিটিকে ডিআইইউসাসের শুভেচ্ছা

  ডিআইইউ প্রতিনিধি

১২ অক্টোবর ২০২০, ০৯:৩০
কমিটি
ডুজা’র নবগঠিত কমিটিকে ডিআইইউসাসের শুভেচ্ছা (ছবি : দৈনিক অধিকার)

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ডুজা) নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতি (ডিআইইউসাস)।

রবিবার (১১ অক্টোবর) ডিআইইউসাসের সহ-দপ্তর সম্পাদক ফাইজুল হক নোমান স্বাক্ষরিত এক যৌথ বিবৃতিতে ডিআইইউসাস সভাপতি শাহীন আহমেদ এবং সাধারণ সম্পাদক ওয়াহিদ তাওসিফ মুছা এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বিবৃতিতে তারা বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ডুজা) নবগঠিত কমিটি সকল সদস্য ক্যাম্পাসে সুষ্ঠু সাংবাদিকতা চর্চায় বলিষ্ঠ ভূমিকা পালন করবে বলে আমরা বিশ্বাস করি। একই সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ডুজা) ও ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতি (ডিআইইউসাস) এর মাঝে পারস্পারিক সহযোগিতাপূর্ণ সম্পর্ক আরও দৃঢ় হবে বলে আশা করি। আমরা নব গঠিত কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছি।

প্রসঙ্গত, রবিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ডুজা) ৯ সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে। এই কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন- দৈনিক কালের কণ্ঠের ঢাবি প্রতিনিধি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলা নিউজ২৪. কম এর ঢাবি প্রতিনিধি মো. সাজ্জাদুল কবির।

আরও পড়ুন : ঢাবি সাংবাদিক সমিতির নবনির্বাচিত কমিটিকে ঢাকসাসের অভিনন্দন

এছাড়াও সহ-সভাপতি হিসেবে ডেইলি স্টারের আশিক আব্দুল্লাহ অপু, যুগ্ম সম্পাদক সম্পাদক পদে দৈনিক সংবাদের আব্দুল্লাহ আল জোবায়ের, অর্থ সম্পাদক পদে দৈনিক আজকালের আবু সাইদ ইসিয়াম, দপ্তর সম্পাদক পদে দৈনিক নয়া দিগন্তের ইসমাঈল সোহেল, কার্যনির্বাহী সদস্য হিসেবে দৈনিক আলোকিত বাংলাদেশের মামুন তুষার, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের নাসিমুল হুদা, দৈনিক সমকালের মাজহারুল ইসলাম রবিন নির্বাচিত হয়েছেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড