• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাবি সাংবাদিক সমিতির নবনির্বাচিত কমিটিকে ঢাকসাসের অভিনন্দন

  ঢাকা কলেজ প্রতিনিধি

১২ অক্টোবর ২০২০, ০৯:০৮
সাংবাদিক সমিতি
ঢাবি সাংবাদিক সমিতির নবনির্বাচিত কমিটিকে ঢাকসাসের অভিনন্দন (ছবি : দৈনিক অধিকার)

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সাংবাদিক সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সকল সদস্যকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে ঢাকা কলেজ সাংবাদিক সমিতি (ঢাকসাস)।

রবিবার (১১ অক্টোবর) ঢাকা কলেজ সাংবাদিক সমিতির সহ-দপ্তর সম্পাদক মো. রাকিবুল হাসান তামিম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে শুভেচ্ছা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে ঢাকসাস সভাপতি মাহমুদুল হাসান ও সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সাগর এক যৌথ বিবৃতিতে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নতুন কার্যনির্বাহী কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানান এবং কমিটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন। সেই সাথে ঢাকা কলেজ সাংবাদিক সমিতি এবং ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির মধ্যকার পারস্পারিক সহযোগিতা বৃদ্ধিকরণ এবং সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় রেখে সামনে এগিয়ে যাবার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

প্রসঙ্গত, রবিবার ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদের জন্য দৈনিক কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মেহেদী হাসানকে সভাপতি এবং বাংলানিউজ২৪.কম এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. সাজ্জাদুল কবিরকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

আরও পড়ুন : নূরদের বিরুদ্ধে ধর্ষণের প্রমাণ পায়নি তদন্ত কমিটি

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি আশিক আব্দুল্লাহ অপু (ডেইলি স্টার), যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল যোবায়ের (দৈনিক সংবাদ), দপ্তর সম্পাদক ইসমাঈল সোহেল (দৈনিক নয়া দিগন্ত), অর্থ সম্পাদক আবু সাঈদ ইসিয়াম (দৈনিক আজকালের খবর), সদস্য মামুন তুষার (দৈনিক আলোকিত বাংলাদেশ), মেহেদী হাসান বেল্লাল (দৈনিক আমাদের সময়), মাজহারুল ইসলাম রবিন (দৈনিক সমকাল)।

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির গঠনতন্ত্র অনুযায়ী কার্যনির্বাহী পরিষদের এই ৯টি পদে রবিবার নির্বাচন অনুষ্ঠিত হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড