• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা বিভাগের অ্যালামনাই কমিটি গঠন

  এমআইইউ প্রতিনিধি

১১ অক্টোবর ২০২০, ১৭:৫৮
অ্যালামনাই
ছবি : দৈনিক অধিকার

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির জার্নালিজম এন্ড মিডিয়া স্ট্যাডিজ বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি গঠিত হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) সকালে রাজধানীর আশুলিয়ায় নিজস্ব ক্যাম্পাসে সাবেক ছাত্রছাত্রীদের নিয়ে এ অ্যালামনাই কমিটি গঠিত হয়।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে এই অ্যালামনাই অ্যাসোসিয়েশন কমিটির উদ্বোধন করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিভাগীয় প্রধান রফিকুজ্জামান রুমান এবং সঞ্চালনা করেন বিভাগের সহকারী অধ্যাপক বুরহান ফয়সাল।

এ সময় ভাইস চ্যান্সেলর সাবেক শিক্ষার্থীদের বলেন, সাংবাদিকদের বলা হয় ‘ওয়াচডগ’। একটি দেশের সাংবাদিকরা জেগে থাকলে সে দেশে অন্যায়, ধর্ষণ, খুন, দুর্নীতি কোনো কিছুই সম্ভব নয়। আমাদের মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা বিভাগ থেকে যারা পাশ করে বের হয়েছেন তারা সততার সাথে কাজ করবেন। সবার আগে দেশকে প্রাধান্য দিবেন। কখন অন্যায়ের সাথে আপোষ করবেন না। হলুদ সাংবাদিকতা করেও অনেকে ধনী হচ্ছেন এগুলো করবেন না। মনে রাখবেন আপনারা শুধু দেশের চতুর্থ স্তম্ভ নয়, জাতির বিবেকও।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিভাগের সহকারী অধ্যাপক মামুন উদ্দিন, রেহেনা সুলতানা সহ সাবেক শিক্ষার্থীরা। মানারাত বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম ডিপার্টমেন্টের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক নির্বাচিত হয়েছেন যোবায়ের আহমদ, যুগ্ম আহবায়ক মোস্তাফিজুর রহমান হাফিজ, ফখরুল ইসলাম ও মাহমুদুল হাসান আশিক। সদস্য সচিব মাকসুসুর রহমান। এছাড়া সদস্য নাজমুস সাকিব সোহান, আহসান হাবীব সবুজ, আব্দুল্লাহ আল মুসান্না সাকিব, আব্দুল্লাহ আল মামুন, মোহাইমিনুল হক খান, সাইফুল আরিফ জুয়েল, আফরোজ ইসলাম, পাপলু রহমান, মোহাম্মদ জেনিম, ইসাবা তাসনিম, রাজিবুল ইসলাম ও সুমাইয়া সিদ্দিকা।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড