• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রাথমিক শিক্ষক নিয়োগের ফল ১০ সেপ্টেম্বর

  অধিকার ডেস্ক    ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪২

ছবি : সংগৃহীত

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ‘সহকারী শিক্ষক নিয়োগ-২০১৪’ পরীক্ষার চূড়ান্ত ফল ঘোষণার তারিখ পরিবর্তন করা হয়েছে। আগামী ১০ সেপ্টেম্বর সোমবার এ ফল প্রকাশ করা হবে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মো. গিয়াস উদ্দিন আহমেদ জানান, সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল তৈরির কাজ সম্পন্ন হয়েছে। আগামী সোমবার ফল প্রকাশ করা হবে। এই মাসের মধ্যেই শিক্ষকদের যোগদান কার্যক্রম শেষ করা হবে।

মন্ত্রণালয় সূত্র জানায়, রাজস্ব খাতভুক্ত ‘সহকারী শিক্ষক নিয়োগ-২০১৪’ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের পরে মামলার কারণে নিয়োগ কার্যক্রম আটকে ছিল। মামলা নিষ্পত্তি হলে চলতি গত ২০ এপ্রিল থেকে চার ধাপে ৬১ জেলায় (পার্বত্য জেলা বাদে) শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। মোট ১৩ লাখ প্রার্থী আবেদন করলেও তার মধ্যে প্রায় সাড়ে সাত লাখ প্রার্থী লিখিত পরীক্ষায় অংশ নেয়।

গত ৮ জুলাই লিখিত পরীক্ষার ফল প্রকাশিত হয়। তাতে ২৯ হাজার ৫৫৫ জন উত্তীর্ণ হয়। গত ২৯ জুলাই থেকে ১৫ আগস্ট পর্যন্ত মৌখিক পরীক্ষা নেওয়া হয়েছে। প্রায় ১০ হাজার শিক্ষক নিয়োগ দেওয়ার কথা রয়েছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড