• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিতুমীর কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

  তিতুমীর প্রতিনিধি

২৯ সেপ্টেম্বর ২০২০, ১০:২২
তিতুমীর কলেজ
তিতুমীর কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন (ছবি : দৈনিক অধিকার)

বর্ণাঢ্য নানা আয়োজনের মাধ্যমে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে রাজধানীর সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগ।

এ উপলক্ষে সোমবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে কলেজের ছাত্রলীগ চত্বরে স্বাস্থ্যবিধি মেনে জড়ো হয় শিক্ষার্থীরা। পরে খাবার বিতরণ, বৃক্ষরোপণ ও দোয়া মাহফিলের মাধ্যমে কলেজ ক্যাম্পাসে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়।

এ দিন পুরো ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় ৭০টির অধিক বৃক্ষরোপণ, ৪০০ জন অসহায় প্রতিবন্ধী ও বৃদ্ধাদের মাঝে একবেলা খাবার সরবরাহ এবং কলেজের মসজিদে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন : প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হোন: যবিপ্রবি উপাচার্য

অনুষ্ঠানে তিতুমীর কলেজ উপাধ্যক্ষ আবেদা সুলতানা, স্থানীয় ৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও তিতুমীর কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাছেক, ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও বনানী থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. নাসির, তিতুমীর কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক মানিক হোসেন, বর্তমান ছাত্রলীগ সভাপতি মো. রিপন মিয়া, সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লসহ সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড