• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেফমুবিপ্রবিতে এতিম ও দুঃস্থদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

  বশেফমুবিপ্রবি প্রতিনিধি

২৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৫
খাবার বিতরণ
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বশেফমুবিপ্রবিতে এতিম ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ (ছবি : সংগৃহীত)

জন্মদিনের কেক কাটা, খাওয়া-দাওয়া কিংবা আড্ডা থেকে একটু ভিন্নভাবেই প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেফমুবিপ্রবি)।

সোমবার (২৮ সেপ্টেম্বর) মিলাদ ও দোয়া মাহফিল, এতিম ও দুঃস্থদের মধ্যে খাবার বিতরণের মতো মানবিক নানা কর্মসূচির মধ্য দিয়ে দিনটি পালন করা হয়।

এ দিন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদের উদ্যোগে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস সংলগ্ন এলাকার তিনটি এতিমখানা ও দুঃস্থদের মাঝে এসব খাবার বিতরণ করা হয়। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন : শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৭ হাজার শিক্ষক নিয়োগের উদ্যোগ

এতিম ও দুস্থদের মাঝে খাবার বিতরণকালে বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আব্দুস ছাত্তার, মো. রফিকুল বারী (মামুন), রায়হানা রহমান (লতা), মোহাম্মদ সাদিকুর রহমান (ইমন), ড. মোহাম্মদ ফরহাদ আলী, সিএসই বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক ড. মাহমুদুল আলম, ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক এস এম ইউসুফ আলী, ফিশারিজ বিভাগের প্রভাষক মিজানুর রহমান, মো. ফখরুল ইসলাম চৌধুরী (সুমন), সৈয়দ আরিফুল হক (ইমন) প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড