• বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

এমসি কলেজে গণধর্ষণ: বিচার চেয়ে জবি ছাত্রদলের বিক্ষোভ

  জবি প্রতিনিধি

২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩:৩৬
বিক্ষোভ
এমসি কলেজে গণধর্ষণ: বিচার চেয়ে জবি ছাত্রদলের বিক্ষোভ (ছবি : দৈনিক অধিকার)

সিলেট এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতাকর্মীরা।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এই বিক্ষোভ অনুষ্ঠিত হয়। এ সময় কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি মিছিল শুরু হয়ে বিজ্ঞান ভবনে এসে শেষ হয়।

পরে মিছিল পরবর্তী সমাবেশে ছাত্রদল নেতারা সিলেট এমসি কলেজে ধর্ষণের ঘটনায় জড়িত সকলকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। এছাড়া সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতন বন্ধ করতে সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে এসব ঘটনায় জড়িত সকলকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি করেন।

সমাবেশে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক এ এম সুজন মোল্লা, যুগ্ম সম্পাদক মিলাদ উদ্দীন ভূঁইয়া, জবি ছাত্রদল নেতা আজিমুল হাসান চৌধুরী, তাহসান রেজা, খোরশেদ আলম রকি, শামিম হোসেন, নাসির উদ্দিন ঢালী, কাজী জিয়া উদ্দীন বাসেতসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত শুক্রবার (২৫ সেপ্টেম্বর) এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন এক গৃহবধূ। রাত সাড়ে ৮টার দিকে স্বামীর কাছ থেকে ওই গৃহবধূকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসে ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় কলেজের সামনে তার স্বামীকে আটকে রাখে দুজন।

আরও পড়ুন : এমসি কলেজে গণধর্ষণ : ছাত্রলীগ নেতা সাইফুর ও অর্জুন রিমান্ডে

এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে শাহপরান থানায় মামলা করেছেন। মামলায় ছাত্রলীগের ৬ নেতাকর্মীসহ অজ্ঞাত আরও ৩ জনকে আসামি করা হয়।

এ ঘটনায় মামলার এজাহারভুক্ত চার আসামিসহ ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে এখনও পলাতক রয়েছে মামলার দুই আসামি মাহফুজুর রহমান মাসুম (২৫) ও তারেকুল ইসলাম তারেক (২৮)।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড