• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেকৃবির রেজিস্ট্রার ভিসি হওয়ায় আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের অভিনন্দন

  মাভাবিপ্রবি প্রতিনিধি

২৬ সেপ্টেম্বর ২০২০, ১০:২০
অভিনন্দন পত্র
শেকৃবির রেজিস্ট্রার ভিসি হওয়ায় আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের অভিনন্দন (ছবি : দৈনিক অধিকার)

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) রেজিস্ট্রার রেজাউল করিম বিশ্ববিদ্যালয়ের রুটিন ভিসির দায়িত্ব পাওয়ায় অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশন। একই সাথে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, শিক্ষা মন্ত্রণালয়, ইউজিসিসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তারা।

গত বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ফেডারেশনের সভাপতি আমিরুল ইসলাম এবং মহাসচিব মীর মার্শেদুর রহমান সাক্ষরিত এক অভিনন্দন বার্তায় এই তথ্য জানানো হয়।

অভিনন্দন বার্তায় বলা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতিমুক্ত সমাজব্যবস্থা গড়ার লক্ষ্যে যে কাজ করে যাচ্ছেন তার সমর্থনে বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের প্রায় ১৬ হাজার সদস্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসাবে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের বর্তমান রেজিস্ট্রার শেখ রেজাউল করিমকে ভাইস-চ্যান্সেলর পদের রুটিন দায়িত্ব প্রদান করেছেন বর্তমান সরকার।

অভিনন্দন বার্তায় আরও বলা হয়, জননেত্রী শেখ হাসিনার দুর্নীতিমুক্ত শিক্ষা প্রতিষ্ঠান ও সমাজ ব্যবস্থা গঠন করার জন্য বাংলাদেশ আন্তঃবিশ্বদ্যালয় অফিসার্স ফেডারেশনের সদস্যবৃন্দ সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে দ্বিধা করবে না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে ১৯৭১ সালে যেমন বাংলার মানুষ স্বাধীনতা অর্জন করেছিলেন, ঠিক তেমনি বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে বাংলাদেশের বিশ্ববিদ্যালয় সমূহ থেকে দুর্নীতির মূল উৎপাটন করে আমরা দুর্নীতিমুক্ত সমাজ ও ডিজিটাল বাংলাদেশ নির্মাণে কাজ করতে চাই।

আরও পড়ুন : এইচএসসি পরীক্ষা নিয়ে ফের মন্ত্রণালয়ের বিবৃতি

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর পদ শূন্য হওয়ায় পরবর্তী ভাইস-চ্যান্সেলর নিযুক্ত না হওয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার শেখ রেজাউল করিমকে ভিসি পদের রুটিন দায়িত্ব পান।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড