• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণ মামলায় অভিযুক্ত ঢাবির নাজমুল, প্রচারিত হচ্ছে ঢাকা কলেজের নাজমুলের ছবি

  ঢাকা কলেজ প্রতিনিধি

২৪ সেপ্টেম্বর ২০২০, ২০:৪০
করোনা
ছবি : সংগৃহীত

ধর্ষণের অভিযোগে অভিযুক্ত বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহবায়ক নাজমুল হাসান সোহাগের বিরুদ্ধে লঞ্চের কেবিনে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ এনে রাজধানীর কোতোয়ালী থানায় মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) মামলা দায়ের করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামী স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ সেশনের এক শিক্ষার্থী।

মামলায় অভিযুক্ত আসামি হিসেবে উল্লেখ করা হয় ঢাবি শিক্ষার্থী নাজমুল হাসান সোহাগের নাম। কিন্তু বিভিন্ন গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী এবং মামলায় অভিযুক্ত আসামি নাজমুল হাসান সোহাগের ছবির পরিবর্তে প্রচারিত হচ্ছে ঢাকা কলেজের স্নাতক পড়ুয়া শিক্ষার্থী নাজমুল হাসানের ছবি। ভুক্তভোগী ঐ শিক্ষার্থী ঢাকা কলেজের গণিত বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী। তার বাড়ি কুমিল্লা জেলার মেঘনা উপজেলার বারিয়াকান্দি গ্রামে।

ভুক্তভোগী শিক্ষার্থী নাজমুল হাসান বলেন, “ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহবায়ক নাজমুল হাসান সোহাগের বিরুদ্ধে ধর্ষন মামলা দায়েরের পরপরই কুচক্রী মহল ফেইসবুক থেকে আমার ছবি সংগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। এতে করে মুহূর্তেই ভাইরাল হয়ে যায় আমার ছবি। অথচ এধরণের কোন ঘটনার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। এমন মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশিত হবার পর থেকে আমি এবং আমার পরিবার সামাজিকভাবে নানান বাজে মন্তব্যের শিকার হচ্ছি। এতে করে পরিবারের সদস্যরা সহ আমি মানসিকভাবে ভেঙে পড়েছি। সবাইকে অনুরোধ করবো যেন মিথ্যা ছড়ানোর মাধ্যমে কারো ক্ষতি সাধন করা না হয়।”

উল্লেখ্য, এর আগে গত রোববার (২১ সেপ্টেম্বর) একই সংগঠনের ৬ নেতাকর্মীর বিরুদ্ধেও রাজধানীর লালবাগ থানায় ধর্ষণ এবং ধর্ষণে সহায়তার অভিযোগ এনে এবং আজ বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাজধানীর শাহবাগ থানায় সাইবার বুলিংয়ের অভিযোগে আরো নয়জনকে আসামি আরো একটি মামলাটি দায়ের করেন ঐ শিক্ষার্থী।

ওডি/

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড