• বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডুয়েট উপাচার্যের সাথে সাংবাদিকদের শুভেচ্ছা বিনিময়

  ডুয়েট প্রতিনিধি

২৪ সেপ্টেম্বর ২০২০, ১৫:০৩
শুভেচ্ছা বিনিময়
ডুয়েট উপাচার্যের সাথে সাংবাদিকদের শুভেচ্ছা বিনিময় (ছবি : দৈনিক অধিকার)

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) নবনিযুক্ত উপাচার্য (ভারপ্রাপ্ত) ও যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরীর সাথে বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্যদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উপাচার্যের কার্যালয়ে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির বিভিন্ন সমস্যা, শিক্ষার্থীদের বিভিন্ন দাবি, বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের জন্য পরবর্তী পরিকল্পনাসহ ক্যাম্পাসের নিরাপত্তার বিষয়গুলো তুলে ধরা হয়। এ সময় উপাচার্য সমস্যাগুলো নিরসনে দ্রুত কার্যকরী পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন।

মতবিনিময় সভায় উপাচার্য ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী বলেন, বিশ্ববিদ্যালয়ে স্থায়ীভাবে উপাচার্য নিয়োগ না হওয়া পর্যন্ত আমাকে দৈনন্দিন কাজ চালানোর জন্য দায়িত্ব প্রদান করা হয়েছে। ভবিষ্যতে উপাচার্য হিসেবে যেই আসুক না কেন, আমার অনুরোধ থাকবে তিনি যেন বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের সাথে সাথে শিক্ষার্থীবান্ধব পরিবেশ তৈরি, শিক্ষা ও গবেষণার খাতের ওপর আরও গুরুত্বারোপ করেন। সেই সাথে বিশ্ববিদ্যালয়কে এশিয়ান ও ওয়ার্ল্ড র‌্যাংকিং নিয়ে যাওয়ার জন্য নানা শিক্ষা ও গবেষণাবান্ধব কার্যক্রম পরিচালনা করেন।

উপাচার্যের সাথে শুভেচ্ছা বিনিময়কালে ডুয়েট সাংবাদিক সমিতির সভাপতি মাহামুদুল হাসান (রাজ), সাধারণ সম্পাদক সুজন সরকার, দপ্তর সম্পাদক এফ এইচ ফুয়াদসহ কার্যকরী পরিষদের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠান, এইচএসসির সিদ্ধান্তও চূড়ান্ত নয়

উল্লেখ্য, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অ্যাকাডেমিক ও প্রশাসনিক কাজের ধারাবাহিকতার স্বার্থে ভাইস চ্যান্সেলর পদে স্থায়ী নিয়োগ না হওয়ায় পর্যন্ত রেজিস্টার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী ভাইস চ্যান্সেলরের দায়িত্ব পালন করবেন। বুধবার (২৩ সেপ্টেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সহকারী সচিব নীলিমা আফরোজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ডক্টর মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরীকে ভারপ্রাপ্ত ভিসির দায়িত্ব প্রদানের বিষয়টি নিশ্চিত করা হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড