• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে বশেফমুবিপ্রবি উপাচার্যের শোক

  বশেফমুবিপ্রবি প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর ২০২০, ২০:০১
মো. আব্দুর রাজ্জাক সুজা
মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক সুজা (ছবি : দৈনিক অধিকার)

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট মো. সোহাগ সরকারের বাবা এবং বাংলাদেশ আওয়ামী লীগের মেলান্দহ উপজেলা শাখার সভাপতি মো. আব্দুর রাজ্জাক সুজার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বশেফমুবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ।

বুধবার (২৩ সেপ্টেম্বর) ভোররাত ৩টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন মেলান্দহ উপজেলা শাখার সভাপতি মো. আব্দুর রাজ্জাক সুজা। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

মো. আব্দুর রাজ্জাকের মৃত্যুতে বশেফমুবিপ্রবির পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক আব্দুর রাজ্জাক মানুষের কল্যাণে কাজ করেছেন। তার কর্ম দিয়ে এলাকার মানুষের কাছে বেঁচে থাকবেন তিনি।

শোকবার্তায় উপাচার্য মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার পরিবারের শোকসন্তপ্ত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আরও পড়ুন : ডুয়েটে ভারপ্রাপ্ত ভিসির দায়িত্বে আসাদুজ্জামান চৌধুরী

ক্যান্সারে আক্রান্ত আব্দুর রাজ্জাক সুজা দীর্ঘদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সর্বশেষ বুধবার (২৩ সেপ্টেম্বর) বাদ আছর মেলান্দহে মির্জা আজম অডিটোরিয়াম প্রাঙ্গণে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। পরে নাগেরপাড়া গ্রামের পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড