• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বুটেক্সের হলগুলোতে মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটি গঠিত

  বুটেক্স প্রতিনিধি

০৯ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৮
বুটেক্স
বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলোতে গঠিত হয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চ'র কার্য্যনির্বাহী পরিষ

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) শাখার অধীনে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলোতে গঠিত হয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চ'র কার্য্যনির্বাহী পরিষদ। আজ (মঙ্গলবার) মুক্তিযুদ্ধ মঞ্চ বুটেক্স শাখার সভাপতি মো. মাহিবুর রহমান সেতাব এবং সাধারণ সম্পাদক রেদোয়ানুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আগামী ১ বছরের জন্য এ কমিটিগুলো অনুমোদন করা হয়। এতে শহিদ আজিজ হলে রাসেল তালুকদারকে সভাপতি এবং খালফান জাহাঙ্গীর হিমেলকে সাধারণ সম্পাদক, জিএমএজি ওসমানী হলে মো. ফয়সাল হোসাইনকে সভাপতি এবং মেহেদী হাসান তানভীরকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

এছাড়া শেখ হাসিনা হলে মিরাতুল ফাতেমা পূর্ণতাকে সভাপতি এবং ইশরাত জাহান মিমকে সাধারণ সম্পাদক ও সৈয়দ নজরুল ইসলাম হলে মো. হাসিবুল হাসানকে সভাপতি এবং রাব্বিল মিশুকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

বুটেক্সের আবাসিক হলে মুক্তিযুদ্ধের চেতনাধারণ এবং নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে গঠিত হয় এ পরিষদগুলো। এ ব্যাপারে দৈনিক অধিকারকে বুটেক্স মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক রেদোয়ানুল হাসান বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে জাগ্রত রাখতে এবং তরুণ সমাজের মাঝে মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দিতে কাজ করবে এ মঞ্চ।

আরও পড়ুন : করোনাতেও থেমে নেই শেকৃবি ছাত্রলীগের চাঁদাবাজি

তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও প্রাপ্তি কারো একার নয়। দলমত নির্বিশেষে মুক্তিযুদ্ধে পাওয়া স্বাধীনতা সবার। কেউ যেন এ চেতনার অপব্যবহার না করতে পারে আমরা সেদিকে খেয়াল রাখতে হবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড