• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাভাবিপ্রবি ছাত্রলীগের জাতীয় শোক দিবস পালন

  মাভাবিপ্রবি প্রতিনিধি

১৫ আগস্ট ২০২০, ২৩:৫৬
পুষ্পস্তবক অর্পণ
পুষ্পস্তবক অর্পণকালে মাভাবিপ্রবি ছাত্রলীগ (ছবি : দৈনিক অধিকার)

জাতীয় শোক দিবস ও স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) ছাত্রলীগের আয়োজনে নানা কর্মসূচি পালিত হয়েছে।

শনিবার (১৫ আগস্ট) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিবীড় পাল ও ছাত্রলীগ নেতা মানিক শীলের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো. মাসুদার রহমানসহ শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে এতিমখানায় ও দুস্থ-অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণ করা হয়।

আরও পড়ুন : করোনার বিষাক্ত ছোবলমুক্ত হলেন প্রাথমিকের মহাপরিচালক

ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিবীড় পাল বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের হত্যাকাণ্ড এ দেশের জন্য অপুরণীয় ক্ষতি। বাংলাদেশ ও বাঙালি জাতি নিয়ে চিন্তা করা এমন মানুষ আর আসবে না। এই জঘন্য হত্যাকাণ্ডের সাথে জড়িত সকলের শাস্তি এই বাংলার মাটিতে চাই। আমরা ছাত্রলীগের কর্মীরা সবসময় চাই বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে এ দেশকে এগিয়ে নিয়ে যেতে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড