• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আপাতত স্থগিত; লিখিত ভর্তি পরীক্ষাই হচ্ছে নটর ডেম- হলিক্রসে

  শিক্ষা ডেস্ক

০৩ জুন ২০২০, ১৫:৪৫
নটর ডেম কলেজ

একদিনের মাথায় সিদ্ধান্ত বদল করে ২০২০ সালের ভর্তি কর্যক্রম স্থগিত করেছে নটর ডেম কলেজসহ সেন্ট যোসেফ, হলিক্রস ও সেন্ট গ্রেগরী কর্তৃপক্ষ। নটর ডেম কলেজের নিজস্ব ওয়েবসাইটে কলেজ অধ্যক্ষ ড. ফাদার হেমন্ত পিউস রোজারিও, সিএসসি স্বাক্ষরিত এক নোটিশ প্রদানের মাধ্যমে এ সিদ্ধান্ত জানায়।

 ঢাকা বোর্ডের চেয়ারম্যান আজ বুধবার দুপুরে টেলিফোনে নটর ডেম কলেজসহ সেন্ট যোসেফ, হলিক্রস ও সেন্ট গ্রেগরীর উচ্চ মাধ্যমিকে নিজস্ব নিয়মানুসারে ভর্তি কার্যক্রমের উপর স্থগিতাদেশ দেন বলে জানা যায়। নোটিশে উল্লেখ করা হয়,  'দেশের সার্বিক অবস্থা স্বাভাবিক হলে চেয়ারম্যান চারটি কলেজকে লিখিত পত্রের মাধ্যমে ভর্তির কার্যক্রম সম্পন্ন করার জন্য ১৫ দিন সময় দেবেন। সুতরাং চেয়ারম্যানের নির্দেশনার প্রতি শ্রদ্ধা রেখে আমরা নটর ডেম কলেজে ভর্তির সব কার্যক্রম স্থগিত ঘোষণা করছি। ভর্তি কার্যক্রমের নতুন তারিখ শিক্ষাবোর্ড থেকে নির্দেশনা পাওয়ার পর কলেজের নির্দিষ্ট ওয়েবসাইটে পুনরায় প্রকাশ করা হবে।

ছবি : নটর ডেম কলেজের নোটিশ

এর আগে গত ২ জুন নটর ডেম কলেজসহ ঐ ৪ মিশরারি শিক্ষা প্রতিষ্ঠানকে তাদের ভর্তি কার্যক্রম সম্পন্ন করে ২০ জুনের মধ্যে বোর্ডকে অবহিত করার আদেশ দেয়। সে ভিত্তিতেই কলেজগুলো তড়িঘড়ি করে লিখিত পরীক্ষা ছাড়াই তাদের ভর্তি কার্যক্রম শুরু করার প্রস্তুতি নেয়। মাত্র এক দিনের মধ্যেই করোনা পরিস্থিতির কথা উল্লেখ করে এ আদেশ স্থগিত করে ঢাকা শিক্ষা বোর্ড।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড