• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঙলা কলেজের একদিনের বেতন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে

  নিজস্ব প্রতিবেদক

০৯ এপ্রিল ২০২০, ২৩:০৪
ত্রাণ
ত্রাণসামগ্রী

রাজধানীর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সরকারি বাঙলা কলেজের শিক্ষক-কর্মচারীদের একদিনের সমপরিমাণ বেতন অনুদান দেওয়া প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এই অর্থ প্রদান করেন কলেজটির অধ্যক্ষ ড. ফেরদৌসী খান।

অধ্যক্ষ ড. ফেরদৌসী খান বলেন, বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করা করোনাভাইরাসে আতঙ্কিত মানুষ। বাংলাদেশে এই রোগ প্রতিরোধ এবং সৃষ্ট অর্থনৈতিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত বিভিন্ন উদ্যোগে অংশগ্রহণ করার লক্ষ্যে শিক্ষামন্ত্রীর নির্দেশনায় সরকারি বাঙলা কলেজের সকল শিক্ষক-কর্মচারীদের  মাসিক বেতনের একদিনের সমপরিমাণ অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, একদিনের মোট বেতনের সমপরিমাণ ২ লাখ ৫৪ হাজার৬৭০ প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে দেওয়া হয়েছে। আশা করি খুব দ্রুতই দেশের এ সংকট কেটে যাবে। 
আর করোনা প্রতিরোধে সবাইকে বাসায় থাকার জন্য অনুরোধ করছি।

অন্যদিকে সরকারি বাঙলা কলেজের শিক্ষকদের ব্যক্তিগত অর্থায়নে ৩শ অসহায় মানুষের মধ্যে নিত্য প্রয়োজনীয় পণ্য বিতরণ করা হয়েছে। এদেরকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১কেজি লবণ ও একটি সাবান দেওয়া হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড