• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তি ১ সেপ্টেম্বর, ক্লাশ ১১ অক্টোবর  

  অধিকার ডেস্ক    ১৪ আগস্ট ২০১৮, ১৫:২৬

জাতীয় বিশ্ববিদ্যালয়

২০১৮-১৯ শিক্ষাবর্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ে (এনইউ)র’ ১ম বর্ষে ভর্তি কার্যক্রম অনলাইনে ১ সেপ্টেম্বর শুরু হয়ে চলবে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত। সোমবার(১৩ আগস্ট) জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন অর রশীদের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের ভর্তি কমিটির সাধারণ এক সভায় ভর্তি কার্যক্রম ও ক্লাস শুরুর এ সিদ্ধান্ত নেয়া হয়।

সোমবার বিশ্ববিদ্যালয়ের এক সংবাদবিজ্ঞপ্তিতে বলা হয়, এবার ভর্তি কার্যক্রমে অনলাইনে আবেদন, স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাশ শুরু ১১ অক্টোবর এবং স্নাতক (সম্মান) প্রফেশনাল কোর্সের ক্লাস ১৫ অক্টোবর।

ভর্তি কমিটির সাধারণ সভায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজগুলোতে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) ও স্নাতক (সম্মান) প্রফেশনাল কোর্সে ভর্তি কার্যক্রম শুরু, আসন সংখ্যা, ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস শুরুর বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

একই অথবা দু’টি ভিন্ন শিক্ষাবর্ষে কোন প্রার্থী স্নাতক (সম্মান), স্নাতক (সম্মান) প্রফেশনাল ও স্নাতক (পাস) কোর্সে দু’বার ভর্তি হলে তার উভয় ভর্তি বাতিল হবে বলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বলা হয়েছে।

ভর্তি কার্যক্রমের বিজ্ঞপ্তি চলতি মাসের শেষে দৈনিক পত্রিকা ও বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.nu.ac.bd/admissions)-এ প্রকাশ করা হবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড