• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশেষ বিসিএস থেকে আরও ৯২ চিকিৎসক নিয়োগ

  শিক্ষা ডেস্ক

৩১ মার্চ ২০২০, ১৮:২৯
জনপ্রশাসন মন্ত্রণালয়
ছবি : সম্পাদিত

৩৯তম বিশেষ বিসিএসে আরও ৯২ জন চিকিৎসককে স্বাস্থ্য ক্যাডারে নিয়োগ দিতে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

গত ২৩ মার্চ (সোমবার) জনপ্রশাসন মন্ত্রণালয়ের নবনিয়োগ অধিশাখা থেকে এ নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়েছে। নিয়োগপ্রাপ্তদের আগামী ১৯ এপ্রিলের মধ্যে ক্যাডার নিয়ন্ত্রণকারী মন্ত্রণালয় নির্দেশিত বা পদায়িত কার্যালয়ে যোগদানের জন্য অনুরোধ জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) সুপারিশের পর এর আগে গত ১৯ নভেম্বর এই বিসিএসে ৪ হাজার ৪৪৩ জন ও ৮ ডিসেম্বর ১৬৮ জন এবং ২১ জানুয়ারি ১৮ জন চিকিৎসককে নিয়োগ দেয়া হয়েছিল। এখন ৯০ জন চিকিৎসককে সহকারী সার্জন ও ২ জনকে সহকারী ডেন্টাল সার্জন পদে নিয়োগ দেয়া হল।

জানা গেছে, ৩৯তম বিশেষ এই বিসিএসে মুক্তিযোদ্ধা কোটার এ সব উত্তীর্ণ প্রার্থীদের অভিভাবকদের মুক্তিযোদ্ধার সনদ যাচাই-বাছাই কার্যক্রম চলমান থাকায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের ছাড়পত্র দিতে দেরি করে। এ কারণে উল্লেখিতদের নিয়োগ দিতে দেরি করে জনপ্রশাসন মন্ত্রণালয়। নিয়োগপ্রাপ্তদের আগামী ১৯ এপ্রিলের মধ্যে ক্যাডার নিয়ন্ত্রণকারী মন্ত্রণালয় নির্দেশিত বা পদায়িত কার্যালয়ে যোগদানের জন্য অনুরোধ জানানো হয়েছে।

আরও পড়ুন : অনলাইনে শিক্ষা কার্যক্রম চালাবে শাবি

ক্যাডার নিয়ন্ত্রণকারী মন্ত্রণালয় থেকে পরবর্তী কোনো নির্দেশ না পেলে উল্লেখিত তারিখেই তিনি সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে যোগদান করবেন। নির্ধারিত তারিখে চাকরিতে যোগদান না করলে তিনি চাকরিতে যোগদান করতে সম্মত নন বলে ধরে নেয়া হবে এবং এ নিয়োগপত্র বাতিল হয়ে যাবে বলে আদেশে উল্লেখ করা হয়েছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড