• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোদীকে বয়কট ছাত্র ইউনিয়ন বাকৃবি সংসদের

  বাকৃবি প্রতিনিধি

২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৯:২৫
বাকৃবি
বিক্ষোভ মিছিল (ছবি : দৈনিক অধিকার)

দিল্লিতে মসজিদে সাম্প্রদায়িক হামলা ও ধর্মীয় সহিংসতার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) সংসদ।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের বিক্ষোভ মিছিল করে তারা। বিক্ষোভ মিছিলটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জব্বারের মোড়ে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে সাংগঠনিক সম্পাদক মো. রকিবুল হাসান রবিনের সঞ্চালনায় এবং সাধারণ সম্পাদক অনন্য ঈদ-ই-আমিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সহসভাপতি মোসাদ্দেক হোসেন শাওনসহ অন্য সদস্যরা। সমাবেশে বক্তারা বলেন- ভারতে বিভিন্ন রাজ্যে শান্তিপূর্ণ প্রতিবাদ কর্মসূচি পালন হচ্ছে। দিল্লিতে আন্দোলনকারীদের ওপর হামলা ও হত্যার পেছনে প্রত্যক্ষ ও পরোক্ষ মদদ আছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর।

বক্তারা ভারতের অসাম্প্রদায়িক চরিত্রকে হরণকারী বর্তমান ক্ষমতাসীন দল বিজেপির সমালোচনা করেন এবং অবিলম্বে ভারতে এই সাম্প্রদায়িকতা বন্ধে আহবান জানান।

আরও পড়ুন : কাটা হলো শত গাছ, ক্যাম্পাসের সর্বনাশ

এছাড়া মুজিব বর্ষে বাংলাদেশে নরেন্দ্র মোদীকে বয়কট করেন সংগঠনের সদস্যরা।

ওডি/এমআরকে

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড