• সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজিসিটিইউবিতে বরণ ও বিদায় সংবর্ধনা 

  বিজিসিটিইউবি প্রতিনিধি

২২ ফেব্রুয়ারি ২০২০, ২২:১৬
ইবি
বক্তব্য রাখছেন ইউজিসি সদস্য অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন (ছবি : দৈনিক অধিকার)

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু ফ্রিডম স্কয়ারে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা হয়। 

কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সহযোগী অধ্যাপক নুরুল আবছারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) সদস্য অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন, বিশেষ অতিথি হিসেবে ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারী, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য আফরিন আহমদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. শাহাদাৎ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথি অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন বলেন, ‘উচ্চ শিক্ষা অর্জনের মাধ্যমে নিজেকে সুনাগরিক হিসেবে তৈরি করতে হবে। তোমাদের মাধ্যমেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন হবে। মুজিববর্ষ এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে আমাদের লক্ষ্য অর্জনের শপথ নিয়ে এই বাংলাদেশকে এগিয়ে নিতে হবে। শুধুমাত্র সরকার একার পক্ষে এই দেশকে উন্নত দেশে পরিণত করা সম্ভব হবে না। নিজেদেরকে দেশপ্রেমিক, দক্ষ সুনাগরিক হিসেবে গড়ে তোলার মাধ্যমে সরকারকে সহযোগিতা করতে হবে।’    

কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক সাবরিনা জাহান মাইশা এবং ফারিহা ইফফার সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন- অ্যালাইড কম্পিউটার স্ট্রীমসের (এসিএস) ভিপি আমির খসরু, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক আ.ন.ম ইউসুফ চৌধুরী, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ড. নারায়ণ বৈদ্য, রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সার প্রমুখ। 

আরও পড়ুন : র‍্যাগিংয়ের অভিযোগে বহিষ্কৃত পাঁচ শিক্ষার্থীর বহিষ্কারাদেশ স্থগিত

এছাড়া এতে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীদের তৈরি ১৫টি প্রজেক্ট প্রদর্শিত হয় এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

ওডি/এমআরকে

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড