• সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলেজ ছাত্রী অপহরণ, বনি আমীনকে ববিতে অবাঞ্ছিত ঘোষণা

  ববি প্রতিনিধি

১৩ ফেব্রুয়ারি ২০২০, ২০:৫৮
ছাত্রী অপহরণ
বরিশাল বিশ্ববিদ্যালয়ের ইস্যু ক্লার্ক বনি আমিনকে গ্রেফতারের দাবিতে বরিশাল বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

কলেজ ছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলার আসামি বরিশাল বিশ্ববিদ্যালয়ের ইস্যু ক্লার্ক এবং জেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক বনি আমিনকে ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। তাকে গ্রেফতার ও শাস্তি নিশ্চিতকরণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ববি শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে মানববন্ধন করে তারা।

বনি আমিন যে দলেরই হোক, তাকে অপরাধী হি‌সে‌বে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (প্রশাসন) আবু রায়হান মুহাম্মদ সা‌লেহ্। এছাড়াও বনি আমিনের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. মো. ছা‌দেকুল আরেফিন।

উল্লেখ্য, গত ৯ ফেব্রুয়ারি নগরের নথুনলাবাদ বাস টার্মিনাল এলাকা থেকে সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণির এক শিক্ষার্থী‌কে অপহরণ ক‌রে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ইস্যু ক্লার্ক ও বিশ্ববিদ্যালয় কর্মচারী কল্যাণ পরিষদের সভাপতি বনি আমিন। এ ঘটনার পরের দিন ১০ ফেব্রুয়ারি রাতে ভিকটিমের মা বন্দর থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। অভিযানে নেমে পুলিশ ভিকটিমকে উদ্ধার করলেও বনি আমিন পালিয়ে যায়।

আরও পড়ুন : তিন স্তরে হবে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা

এ দিকে এ ঘটনার পরপরই বনি আমিনকে বরিশাল জেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক পদ থেকে সাময়িক বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ পাঠিয়েছে জেলা ছাত্রলীগ।

ওডি/জেআই 

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড