• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চলতি বছরেই চবির পঞ্চম সমাবর্তন

  চবি প্রতিনিধি

৩০ জানুয়ারি ২০২০, ০৯:৪৬
সাংবাদিক সমিতি
চবির সাংবাদিক সমিতির সঙ্গে মতবিনিময় সভা (ছবি : দৈনিক অধিকার)

চলতি বছরেই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) পঞ্চম সমাবর্তন অনুষ্ঠিত হবে বলে আশা প্রকাশ করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার। 

বুধবার (২৯ জানুয়ারি) উপাচার্যের সম্মেলন কক্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ আশা ব্যক্ত করেন।

উপাচার্য বলেন, ‘আমার দায়িত্বকালীন আগামী চার বছরের ভেতর দুটো সমাবর্তন করতে চাই। এর মধ্যে সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় চলতি বছরে বিশ্ববিদ্যালয় দিবস অথবা বছরের শেষ দিকে একটি সমাবর্তন অনুষ্ঠিত হবে। এতে মাননীয় প্রধানমন্ত্রী ও অন্য একটিতে মাননীয় রাষ্ট্রপতি উপস্থিত থাকবেন বলে আশা করছি। কারণ আমি পূর্ণাঙ্গ উপাচার্য দায়িত্ব পাওয়ার পরই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে এ বিষয়ে কথা বলেছি।’

আরও পড়ুন : মানারাতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা

এ সময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয় ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে এম নুর আহমদ, প্রক্টর অধ্যাপক ড. এসএম মনিরুল হাসান, সহকারী প্রক্টর রেজাউল করিম, রিফাত রহমান ও মরিয়ম লিজা। 

ওডি/এসজেএ

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড