• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়েটে ‘শামসেন নাহার খান হল’ উদ্বোধন

  চুয়েট প্রতিনিধি

২৪ জানুয়ারি ২০২০, ০৮:১৯
শামসেন নাহার খান হল
চুয়েটে শামসেন নাহার খান হলের উদ্বোধনকালে (ছবি : দৈনিক অধিকার)

চুয়েটে ‘শামসেন নাহার খান হল’ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকাল ৩টায় এ হলের উদ্বোধন করা হয়।

চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সভাপতিত্বে শামসেন নাহার খান হল প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ রেলপথ বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও চট্টগ্রাম-৬ সাংসদ এ.বি.এম. ফজলে করিম চৌধুরী, এমপি; বাংলাদেশ আওয়ামী লীগের সম্মানিত অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খান, এমপি; চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান আলহাজ্ব মো. জহিরুল আলম দোভাষ ও এ.কে. ফাউন্ডেশনের সম্মানিত ট্রাস্টি সেক্রেটারি সালাহউদ্দিন কাসেম খান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের পরিচালক অধ্যাপক ড. সুদীপ কুমার পাল, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক এটিএম শাহজাহান। মানবিক বিভাগের সহকারী অধ্যাপিকা নাহিদা সুলতানার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- এ.কে. খান ফাউন্ডেশনের ট্রাস্টি এম. জিয়াউদ্দিন খান, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, শামসেন নাহার খান হলের প্রভোস্ট অধ্যাপক ড. মোহাম্মদ সামসুল আরেফিন ও সুফিয়া কামাল হলের প্রভোস্ট অধ্যাপক ড. ফারজানা রহমান জুথী। অনুষ্ঠানের শুরুতেই এ.কে. খান ও শামসেন নাহার খানের জীবনী তুলে ধরেন শামসেন নাহার খান হলের আবাসিক শিক্ষার্থী আশরাফুল জান্নাত ও ফাহমিদা হামিদ।

আরও পড়ুন : পরীক্ষার সময় মোবাইল ব্যাংকিং মনিটরিং করবেন গোয়েন্দারা

বিশেষ অতিথির বক্তব্যে সংসদ সদস্য এ.বি.এম. ফজলে করিম চৌধুরী এমপি বলেন, ২০২২ সালের মধ্যে চট্টগ্রাম শহর থেকে রেল লাইন চুয়েট হয়ে কাপ্তাই চলে যাবে। এছাড়া চুয়েট ক্যাম্পাসকে ঘিরে সিলিকন ভ্যালির আদলে একটা আইটি ভিলেজ গড়ে তোলার প্রচেষ্টা চলছে। আমার পক্ষ থেকে সবধরনের সহযোগিতা থাকবে।

ওডি/এসজেএ

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড