• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুর সরকারি কলেজ সাংবাদিক সমিতির যাত্রা শুরু

  ক্যাম্পাস ডেস্ক

১৫ জানুয়ারি ২০২০, ০১:৪১
সাংবাদিক সমিতি
লক্ষ্মীপুর সরকারি কলেজ সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ (ছবি: সংগৃহীত)

লক্ষ্মীপুর সরকারি কলেজ সাংবাদিক সমিতির (লসকসাস) যাত্রা শুরু হয়েছে। সংগঠনটির প্রতিষ্ঠাকালীন কার্যনির্বাহী কমিটিরও অনুমোদন দেওয়া হয়েছে।

সোমবার (১৩ জানুয়ারি) বিকালে প্রতিষ্ঠাতা সভাপতি হাসান মাহমুদ শাকিলকে (বার্তা২৪ডটকম) ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন আপ্রর (দৈনিক অধিকার) নেতৃত্বে সংগঠনটির ৮ সদস্যের প্রতিষ্ঠাকালীন কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মাইন উদ্দিন পাঠান।

কমিটিতে আরও আছেন— সহ-সভাপতি জামাল উদ্দিন বাবলু (দৈনিক আমার বার্তা), যুগ্ম-সাধারণ সম্পাদক রাজীব হোসেন রাজু (দৈনিক মুক্তবাঙালী), সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন (রাইজিংবিডি), দপ্তর সম্পাদক জুনাইদ আল হাবিব (লক্ষ্মীপুর২৪ডটকম), প্রকাশনা ও শিক্ষা বিষয়ক সম্পাদক এস এম জাকির হোসাইন (দৈনিক বাংলাদেশ সমাচার) এবং প্রচার সম্পাদক হারুনুর রশিদ (দৈনিক আমার সংবাদ) । এই কমিটির মেয়াদকাল ২০২০ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত।

সংগঠনটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রাকিব হোসেন আপ্র বলেন, গণমাধ্যমে মেধাবী শিক্ষার্থীদের উৎসাহিত করা ও মফস্বল সাংবাদিকতায় সুযোগ্য নতুন প্রজন্ম সৃষ্টি করার উদ্দেশে লসকসাস প্রতিষ্ঠা করা হয়েছে। এছাড়াও কলেজের ভাবমূর্তি উজ্জ্বল করতে সংগঠনটির সদস্যরা লিখনির মাধ্যমে কলেজের সমস্যা, সম্ভাবনা ও উন্নয়ন চিত্র তুলে ধরবেন। শুধু কলেজ নয়, সমাজের সমস্যা-সম্ভাবনাগুলোও এই সংগঠনের সদস্যদের লিখনিতে উঠে আসবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

ওডি/এমএমএ

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড