• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেমুরকৃবি শিক্ষক সমিতি নির্বাচন অনুষ্ঠিত 

  বশেমুরকৃবি প্রতিনিধি

০১ জানুয়ারি ২০২০, ১১:৪২
বশেমুরকৃবি
ছবি : সংগৃহীত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বশেমুরকৃবিশিস) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মো. তোফাজ্জল ইসলাম সভাপতি পদে এবং কৃষিতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মো. আরিফুর রহমান খান সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

গত সোমবার (৩০ ডিসেম্বর) এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সহসভাপতি পদে জয় লাভ করেছেন- অধ্যাপক ড. মো. রুহুল আমিন এবং অধ্যাপক ড. আবু নসর মো. আমিনুর রহমান।

এছাড়া, অধ্যাপক ড. এস এম রফিকুজ্জামান কোষাধ্যক্ষ, ড. ইমরুল কায়েস এবং দেবাশিষ চন্দ্র আচার্য্য যুগ্ম-সাধারণ সম্পাদক, ড. মো. তৈমুর ইসলাম সাংগঠনিক সম্পাদক, ড. অনুপ কুমার তালুকদার দপ্তর সম্পাদক, ড. মো. শামীম হোসেন প্রচার ও প্রকাশনা সম্পাদক , ইব্রাহিম রশিদ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এবং ড. রায়হানুর জান্নাত গবেষণা সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

এ ছাড়াও অধ্যাপক ড. মোঃ মোর্শেদুর রহমান, অধ্যাপক ড. মো. আব্দুল মান্নান, অধ্যাপক একে এম আমিনুল ইসলাম, ফারহানা হক এবং হায়দার ইকবাল খান সমিতির সদস্য পদে বিজয়ী হয়েছেন।

ওডি/এসএমএন

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড