• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাবিতে উদযাপিত হলো বিজয় দিবস

  জাবি প্রতিনিধি

১৬ ডিসেম্বর ২০১৯, ১৩:০১
জাবি
জাতীয় স্মৃতিসৌধে উপ-উপাচার্যের শ্রদ্ধাঞ্জলি (ছবি : সংগৃহীত)

যথাযোগ্য মর্যাদায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ৪৮তম মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।

সোমবার (১৬ ডিসেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মো. আমির হোসেন সাভারের জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন- উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মো. নূরুল আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, বিভিন্ন অনুষদের ডিন, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার, হল প্রাধ্যক্ষ, শিক্ষার্থী, কর্মচারীবৃন্দ।

উপ-উপাচার্যের শ্রদ্ধা নিবেদনের পর শিক্ষক সমিতি, মহিলা ক্লাব ও বিভিন্ন হলের পক্ষ থেকে প্রাধ্যক্ষগণ জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন।

এদিকে, সূর্যোদয়ের সময় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মো. আমির হোসেন এবং উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মো. নূরুল আলম প্রশাসনিক ভবনে যথাক্রমে জাতীয় পতাকা এবং বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন করেন।

বিজয় দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারে মুক্তিযুদ্ধভিত্তিক গ্রন্থ, জার্নাল, পোস্টার ও আলোকচিত্র প্রদর্শন করা হয়েছে। ছাত্রকল্যাণ ও পরামর্শ দান কেন্দ্রের আয়োজনে বিকেলে সেলিম আল দীন মুক্তমঞ্চে বিজয়ের গান শিরোনাম সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

বিজয় দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ে গুরুত্বপূর্ণ ভবনগুলো আলোকসজ্জা করা হয়েছে। এছাড়া আবাসিক হলসমূহে উন্নতমানের খাবার পরিবেশনের ব্যবস্থা করা হয়েছে।

ওডি/এসএমএন

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড