• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁও ইউনিভার্সিটির প্রথম সমাবর্তনে অনলাইন রেজিস্ট্রেশনের উদ্বোধন

  নিজস্ব প্রতিবেদক

১২ ডিসেম্বর ২০১৯, ১৭:৪৭
সোনারগাঁও ইউনিভার্সিটি
রেজিস্ট্রেশন প্রক্রিয়ার উদ্বোধন করছেন উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল বাশার (ছবি : দৈনিক অধিকার)

দেশের অন্যতম সেরা বেসরকারি বিশ্ববিদ্যালয় সোনারগাঁও ইউনিভার্সিটিতে (এসইউ) প্রথম সমাবর্তন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষে সমাবর্তনে অংশ নেওয়ার জন্য অনলাইনে রেজিস্ট্রেশন প্রক্রিয়ার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল বাশার।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকালে রাজধানীর গ্রীন রোডে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে আনুষ্ঠানিকভাবে রেজিস্ট্রেশন প্রক্রিয়ার উদ্বোধন করা হয়। তবে সমাবর্তনের তারিখ ও স্থান এখনো ঘোষণা করা হয়নি। আনুষ্ঠানিক কিছু প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর সমাবর্তনের তারিখ ও সময় ঘোষণা করা হবে জানান বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

সোনারগাঁও ইউনিভার্সিটির রেজিস্ট্রার এস এম নূরুল হুদা জানান, ‘বিশ্ববিদ্যালয়ের শুরু থেকে সামার ২০১৯ সেমিস্টার পর্যন্ত বিভিন্ন প্রোগ্রামে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জনকারী শিক্ষার্থীরা আগামী ১১ জানুয়ারি ২০২০ পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবে।’

তিনি আরও জানান, ‘সমাবর্তনে রেজিস্ট্রেশন করতে রেজিস্ট্রেশন ফি সাত হাজার টাকা নির্ধারণ করা হয়েছে। তবে ডুয়েল প্রোগ্রামের ক্ষেত্রে প্রোগ্রাম প্রতি আরও এক হাজার টাকা যোগ হবে। সোনারগাঁও ইউনিভার্সিটিতে সরাসরি উপস্থিত হয়ে রেজিস্ট্রেশন করা যাবে। সমাবর্তন ফির টাকা নগদসহ বিকাশ ও রকেটে প্রদান করা যাবে।’

বিস্তারিত জানতে ও রেজিস্ট্রেশন করতে সোনারগাঁও ইউনিভার্সিটির ওয়েবসাইটে ভিজিট করতে হবে।

আরও বিস্তারিত তথ্য জানার জন্য সোনারগাঁও ইউনিভার্সিটির হেল্পলাইন নম্বর ০১৯৫৫৫৪৪৯১৯, ০১৯৫৫৫৪৪৯২১ এবং ০১৯৫৫৫৪৪৯০৫ যোগাযোগ করতে অনুরোধ করেছে এসইউ কর্তৃপক্ষ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সোনারগাঁও ইউনিভার্সিটির কোষাধ্যক্ষ অধ্যাপক মো. আল-আমিন মোল্লা, রেজিস্ট্রার এস এম নূরুল হুদা, ব্যবসায় অনুষদের ডিন ও সহযোগী অধ্যাপক আবুল কালাম, পরিচালক (অর্থ) মো. মেসবাউল হোসেন, উপপরীক্ষা নিয়ন্ত্রক ওমর ফারুক, ছাত্র কল্যাণ উপদেষ্টাসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ওডি/এমআই

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড