• সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভিপি নুরের কক্ষে মুক্তিযুদ্ধ মঞ্চের তালা

  ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০১৯, ১৬:৩৭
নুরুল হক নুর
ডাকসু ভিপি নুরুল হক নুরের কক্ষে তারা লাগিয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চ (ছবি : সংগৃহীত)

দুর্নীতির অভিযোগ এনে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের কক্ষে তালা লাগিয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চ।

জানা যায়, বুধবার (৪ নভেম্বর) দুপুরে সংগঠনটির পক্ষ থেকে এ তালা ঝুলানো হয়। পাশাপাশি ওই সংগঠন ভিপিকে গ্রেফতারের দাবি জানিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ডাকসু ভিপির একটি ফোনালাপ ফাঁস হয়েছে। ফোনালাপকে কেন্দ্র করে নুরকে দুর্নীতিবাজ আখ্যা দিয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চ। তারা ডাকসু ভবনের সামনে ভিপির কুশপুতুল দাহ করে। পরে নুর ডাকসুর যে কক্ষে বসেন, মুক্তিযুদ্ধ মঞ্চের নেতারা সেখানে তালা লাগিয়ে দিয়েছেন।

তালা লাগানোর পাশাপাশি দরজায় ২টি প্ল্যাকার্ড ঝুলানো হয়েছে। প্ল্যাকার্ডে লেখা রয়েছে— দুর্নীতিবাজ নুরের ঢাবিতে ঠাঁই নেই, দুর্নীতিবাজ নুরের পদত্যাগ চাই।

এ বিষয়ে ভিপি নুর বলেন, এসব কাজ যে সংগঠনটি করছে, তাদের পেছনে ছাত্রলীগের মদদ রয়েছে। ডাকসুর সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এবং প্রক্টরকে আমি এ বিষয়ে জানিয়েছি। তারা ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন।

ওডি/এমআর

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড