• সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবি অ্যালামনাইয়ের সভাপতি সাজু , সম্পাদক মনজুরুল

  নিজস্ব প্রতিবেদক

০১ ডিসেম্বর ২০১৯, ২২:২৯
মো. শাহজাহান আলম সাজু ও শাহ মনজুরুল হক
মো. শাহজাহান আলম সাজু ও শাহ মনজুরুল হক (ছবি : সংগৃহীত)

ইসলামিক ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু এ কমিটির সভাপতি এবং অ্যাডভোকেট শাহ মনজুরুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শাহজাহান আলম সাজু ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হিসাব বিজ্ঞান বিভাগের প্রথম ব্যাচের ছাত্র ও শিক্ষা মন্ত্রণালয়ের বেসরকারি শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব। আর শাহ মনজুরুল হক ইবির আইন বিভাগের ছাত্র ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী।

কমিটিতে বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মো. কামাল উদ্দিন এবং কোষাধ্যক্ষ শিল্পপতি মো. জালাল উদ্দিন তুহিন সিনিয়র সহসভাপতি নির্বাচিত হয়েছেন।

এছাড়া স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এমদাদ উল্লাহ মিয়ান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক আজিজুর রহমান, অতিরিক্ত সচিব মাহবুবুর রহমান, যুগ্ম সচিব সানোয়ার জাহান ভূইয়া, যুগ্ম সচিব মো. মহিউদ্দিন আহমেদসহ ৬৫ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়।

শনিবার (৩০ নভেম্বর) রাজধানীর ধানমন্ডিতে একটি রেস্টুরেন্টে নতুন এ কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। এতে সংগঠনটির সভাপতি সভাপতিত্ব করেন। সভায় আগামী ১০ জানুয়ারি নতুন কমিটির উদ্যোগে নৌ-বিহারের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

ওডি/এমআর

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড