• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

তৃতীয়বারের মতো শুরু হচ্ছে দারাজের ‘ঈদ বিগ সেল’ 

  অর্থ-বাণিজ্য ডেস্ক

১৮ জুলাই ২০১৯, ১২:১৭
ঈদ বিগ সেল
দারাজের ঈদ বিগ সেল (ছবি: সংগৃহীত)

ঈদুল আজহা উপলক্ষে দেশের অন্যতম অনলাইন শপ দারাজ বাংলাদেশ তৃতীয়বারের মতো আয়োজন করেছে ‘ঈদ বিগ সেল’।

এই ঈদ শপিং ক্যাম্পেইন আগামী ১৮ জুলাই (বৃহস্পতিবার) থেকে শুরু হয়ে চলবে আগামী ১২ আগস্ট (সোমবার) পর্যন্ত। ক্যাম্পেইনের আওতায় থাকছে বিশাল মূল্যছাড়, আই লাভ ভাউচার, রাশ আওয়ার ভাউচার, অনলাইন গরুর হাট, মেগা ডিল, টপ রেটেড প্রোডাক্ট, শেক শেক ভাউচার, ফায়ার ভাউচারসহ আরও অনেক আকর্ষণীয় ঈদ অফার।

চলতি বছর ঈদ বিগ সেলের সবচেয়ে বড় আকর্ষণ হিসেবে থাকছে দারাজ ‘অনলাইন গরুর হাট’। এই হাটের বিশেষত্ব হচ্ছে- গাইবান্ধার সুন্দরগঞ্জের নারী উদ্যোক্তারা প্রতিটি গরু শতভাগ অর্গানিক এবং গরুগুলো লালন-পালন করেছেন। গাইবান্ধা থেকে দারাজ নন্দিনীর উদ্যোগে অ্যাকশনএইড-এর সহায়তায় গরুগুলো নিয়ে আসা হচ্ছে।

ক্রেতারা খুব সহজেই কোরবানির পশুর বিস্তারিত জেনে গরুর ভিডিও দেখে দারাজ অ্যাপে তা অর্ডার করতে পারবেন। এই হাটে রয়েছে ৪২,০০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১,৩০,০০০ টাকা মূল্যের ১০৭টি গরু। এই গরু অর্ডার করার শেষ তারিখ ৫ আগস্ট, আর গরুগুলো ডেলিভারি শুরু হবে ৯ আগস্ট থেকে। পাশাপাশি এই ক্যাম্পেইনে ঈদের নিত্যপ্রয়োজনীয় হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স সামগ্রী আকর্ষণীয় মূল্যে পাওয়া যাবে। যার মধ্যে রয়েছে এসি, ফ্রিজ, এয়ার কুলার ও মাইক্রোওয়েভ কালেকশন। আর ইলেক্ট্রনিক্স পণ্য সামগ্রীর মধ্যে রয়েছে মোবাইল ফোন, টিভি, ডিএসএলআর ক্যামেরা ইত্যাদি।

এখানে সেরা ৫টি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে ২৫,৯৯৯ টাকায় নকিয়া ৬.২ ফোন, ৪৭,৯৯০ টাকায় সিঙ্গার রেফ্রিজারেটর, ৫৯,০০০ টাকার আইপিএলই ৫০ ইঞ্চি অ্যান্ড্রয়েড টিভি ৪৭,০০০ টাকায়, ১৪,৫০০ টাকায় ৩২ জিবি জেড এয়ার প্রো র‍্যাম ও ৮৫০ টাকায় ছেলেদের পাঞ্জাবি।

ঈদের কেনাকাটার সুবিধার জন্যে দারাজ গ্রাহকদের অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ব্যাংক ডিসকাউন্ট, যেখানে ক্যাম্পেইন চলার সময় সাউথ ইস্ট ব্যাংকের প্রি-পেইড কার্ড ও ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেন করলে থাকছে ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। যেখানে প্রতিটি কার্ডহোল্ডার পেতে পারেন সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা। এছাড়া সিটি ব্যাংক অ্যামেক্স ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে ১০ শতাংশ মূল্যছাড়।

এছাড়া বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ২০ শতাংশ ক্যাশব্যাক সুবিধা।

ওডি/টিএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড