• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দারাজের মোবাইল উইকে চলছে ছাড়ের ছড়াছড়ি!

  অর্থ-বাণিজ্য ডেস্ক

২৭ জুন ২০১৯, ১৪:২০
দারাজ
ছবি : সংগৃহীত

দেশের অনলাইন শপ দারাজ বাংলাদেশের আয়োজনে চলছে ‘দারাজ মোবাইল উইক ২০১৯’ ক্যাম্পেইন। ২৪ জুন থেকে শুরু হওয়া এ ক্যাম্পেইন চলবে ৩০ জুন পর্যন্ত।   

বিশাল ছাড়ে অসংখ্য স্মার্টফোন, স্মার্টওয়াচ, ল্যাপটপ, টিভি, এসি ও ফ্রিজসহ হাজারো পণ্য সামগ্রী এই ক্যাম্পেইন থেকে কেনার সুযোগ রয়েছে। শুধু তাই নয়, প্রতিষ্ঠানটি বিভিন্ন ছাড় ভাউচার, মেগা ডিল, ফ্ল্যাশ সেল এবং অন্যান্য আকর্ষণীয় ডিলও অফার করছে।   

সেরা ডিল:

ক্যাম্পেইনের আওতায় সেরা ডিলের মধ্যে রয়েছে ৫০ শতাংশ ছাড়ে মাত্র ১২ হাজার ১৯৫ টাকায় হেলিও এস সিক্সটি স্মার্টফোন, ২০ হাজার ৪০০ টাকার শাওমি রেডমি নোট সিক্স প্রো স্মার্টফোন মাত্র ১৫ হাজার ৫০০ টাকায়, স্যামসাং গ্যালাক্সি এস এইট প্লাস ৫৬ শতাংশ ছাড়ে মাত্র ৩৯ ‍হাজার ৯৯০ টাকায় কেনার সুযোগ থাকছে।  

এছাড়া স্যামসাং ৩২ ইঞ্চি স্মার্ট টিভি ২২ শতাংশ ছাড়ে, ৫৫ ‍হাজার ৫০০ টাকায় ক্যানন ডিএসএলআর ক্যামেরা এবং মাত্র ২৬ হাজার ৬০০ টাকায় আই-লাইফ ল্যাপটপ ক্যাম্পেইনে জেতার সুযোগ থাকছে।  

পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ছাড়:

দারাজ ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে অফার করছে বিভিন্ন ধরনের ব্যাংক ছাড় অফার। ক্যাম্পেইন চলাকালীন সময়ে ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য ১০ শতাংশ আর সিটি ব্যাংক অ্যামেক্স ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেন করলে থাকছে দ্বিগুণ মেম্বারশিপ রিওয়ার্ড পয়েন্ট উপভোগ করার সুযোগ। 

পাশাপাশি বাংলাদেশে ইস্যুকৃত সব ভিসা কার্ডে থাকছে ১৫ শতাংশ মূল্যছাড় (৪৫০ টাকা প্রতি লেনদেন ও প্রতি কাস্টমার সর্বোচ্চ ৯০০ টাকা পর্যন্ত)।  

ভাউচার:
 
ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় ছাড় ভাউচার। ক্যাম্পেইনে থাকছে ৮,০০০ টাকা পর্যন্ত ছাড় ভাউচার, শেক শেক ভাউচার, আই লাভ ভাউচার ও ব্র্যান্ড ভাউচার। এছাড়া প্রতিষ্ঠানটি ক্রেতাদের জন্য রাশ আওয়ার ভাউচার চালু করেছে। এই ভাউচারের মাধ্যমে ক্রেতারা নিজের সুবিধামতো ভাউচার ব্যবহার করে অ্যাপ থেকে পছন্দের পণ্য বিশাল ছাড়ে কিনে নিতে পারবেন। 

বিশেষ আকর্ষণ:
 
ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে আরও থাকছে ফ্ল্যাশ সেল ও র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে সাতদিনে সাতটি স্মার্টফোন জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ। আর এখান থেকে স্মার্টফোন কিনলেই থাকছে বাংলালিংকের ফ্রি সিম ও তা চালু করলে থাকছে ফ্রি টকটাইম ও মোবাইল ডাটা অফার। 

পাশাপাশি শেক শেক ভাউচারের মাধ্যমে গ্রাহকরা ব্র্যান্ড ভাউচার জিতে নিয়ে উপভোগ করতে পারেন সুনির্দিষ্ট কিছু ব্র্যান্ডে আকর্ষণীয় ছাড়। 

দারাজ অ্যাপ প্রতিদিন দুপুর ৩টা থেকে সন্ধ্যা ৬টার মধ্যে গ্রাহকরা শেক করে জিতে নিতে পারেন বার্গার কিং ভাউচার। এর স্ক্রিনশট নিয়ে নিকটস্থ বার্গার কিং আউটলেটে গেলে তারা উপভোগ করতে পারবেন ৪৯৯ টাকার দুটি ডাবল চিজ বার্গার মিল। 

ওডি/টিএফ
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড