• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় প্রাক-বাজেট আলোচনা বৃহস্পতিবার

  খুলনা প্রতিনিধি

১০ এপ্রিল ২০১৯, ১৯:৫৯
মত বিনিময় সভা
প্রাক বাজেট মতবিনিময় সভায় বক্তারা (ছবি : দৈনিক অধিকার)

খুলনা বিভাগের বিভিন্ন সুধীজনের সঙ্গে ২০১৯-২০ অর্থবছরের প্রাক বাজেট আলোচনা সভা বৃহস্পতিবার (১১ এপ্রিল) অনুষ্ঠিত হতে যাচ্ছে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মোশাররফ হোসেন ভূঁইয়া এনডিসি।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় হোটেল সিটি ইনে জাতীয় রাজস্ব বোর্ড এবং খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির যৌথ আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বুধবার (১০ এপ্রিল) দুপুরে খুলনার কর কমিশনারের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন খুলনা কর অঞ্চলের কর কমিশনার ও প্রাক-বাজেট আলোচনা সভার সমন্বয়ক প্রশান্ত কুমার রায়।

এ সময় তিনি বলেন, নতুন অর্থবছরের বাজেট প্রণয়নে নীতিগত বিষয়সমূহের ওপর সাংবাদিকরা প্রাক বাজেট আলোচনা সভায় তাদের মতামত তুলে ধরতে পারবেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট খুলনার কমিশনার মোহাম্মদ মোস্তাক আলী, মোংলা কাস্টমস হাউসের কমিশনার সুরেশ চন্দ্র বিশ্বাস, খুলনা কর অঞ্চলের অতিরিক্ত কর কমিশনার খালেদ শারিফ আরেফিনসহ অন্যান্যরা।

এ সময় খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম হাবিব ও সহসম্পাদক মাহাবুবুর রহমান মুন্নাসহ প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা তাদের মতামত তুলে ধরেন।

ওডি/এএসএল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড