• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আগামী ২৭ মার্চ থেকে শুরু হচ্ছে থাই ট্রেড ফেয়ার

  অধিকার ডেস্ক    ২৪ মার্চ ২০১৯, ১৫:০৮

থাই ট্রেড ফেয়ার
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন ঢাকাস্থ থাই অ্যাম্বাসির মিনিস্টার কাউন্সিলর (কমার্শিয়াল) সুবসাক ড্যাংবুনরুয়াং (ছবি: সংগৃহীত)

বাংলাদেশের থাই দূতাবাস ও থাইল্যান্ডের বাণিজ্য মন্ত্রণালয়ের যৌথ উদ্যোগে আগামী ২৭ মার্চ (বুধবার) শুরু হচ্ছে ‘থাই ট্রেড ফেয়ার-২০১৯’। বাংলাদেশ-থাইল্যান্ডের ব্যবসায়ীদের মধ্যে বাণিজ্য সম্পর্ক বাড়াতে চার দিনব্যাপী এ মেলা অনুষ্ঠিত হবে।

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে রবিবার (২৪ মার্চ) আয়োজিত এক সংবাদ সম্মেলনে ঢাকাস্থ থাই অ্যাম্বাসির মিনিস্টার কাউন্সিলর(কমার্শিয়াল)সুবসাক ড্যাংবুনরুয়াং এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে সুবসাক ড্যাংবুনরুয়াং বলেন, রাজধানীর হোটেল সোনারগাঁওয়ের গ্র্যান্ড বলরুমে এ মেলার অনুষ্ঠিত হবে।এ মেলায় মোট ৭৬টি প্রতিষ্ঠান অংশ নেবে। ২৭ মার্চ থেকে ৩০ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ মেলা সবার জন্য উন্মুক্ত থাকবে।বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি মেলার উদ্বোধন করবেন ।

তিনি আরও বলেন, মেলায় প্রদর্শিত প্রধান পণ্যসমূহ ও সেবার মধ্যে রয়েছে জুয়েলারি, প্রসাধনী, গার্মেন্টস ও ফ্যাশনসামগ্রী, চিকিৎসাসেবা, ইলেকট্রনিক পণ্য, জুতা-মোজা,স্পা, ফলমূল, খাবার ও পানীয়, কনফেকশনারি, সাজসজ্জার উপকরণ, চামড়াজাত পণ্য ও গৃহস্থালি বিভিন্ন পণ্য।

এ প্রদর্শনীর মাধ্যমে বাংলাদেশের জনগণ ও উদ্যোক্তারা আসল থাই পণ্য ও সেবার সঙ্গে পরিচিত হতে পারবে বলেও উল্লেখ করেন তিনি।

এছাড়া এই মেলার পাশাপাশি বাণিজ্য বিষয়ক দপ্তর এবং প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল ‘থাই ফুড ফেস্টিভ্যাল’ এর আয়োজন করতে যাচ্ছে। আরও থাকছে থাই শিল্পীদের পরিবেশনায় থাই ক্ল্যাসিকাল ডান্স শো।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের সহকারী পরিচালক (ফুড অ্যান্ড বেভারেজ) কাজী মোয়াজ্জেম হোসেন।

ওডি/টিএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড