• বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

এফবিসিসিআইয়ের নির্বাচনে ৫ ভুয়া ভোটার বাতিল

  অধিকার ডেস্ক    ১৯ মার্চ ২০১৯, ১৯:৪৯

এফবিসিসিআই

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের নির্বাচনে ৫ ভোটারকে অবৈধ ঘোষণা করে ভোটার লিস্ট থেকে তাদের নাম বাদ দেওয়ার সিদ্ধান্ত দিয়েছে নির্বাচনি আপিল বোর্ড। জানা গেছে, এদের মধ্যে ৫ জনই ভুয়া পরিচয় দিয়ে ভোটার হয়েছিল।

এফবিসিসিআইয়ের নির্বাচন বোর্ডকে নির্বাচন আপিল বোর্ডের  দেওয়া রায়ে খসড়া ভোটার লিস্টের ক্রমিক নম্বর ৯৮০ থেকে ৯৮৪ পর্যন্ত ভোটারদের তালিকা থেকে বাদ দেয়ার জন্য আদেশ দেওয়া হয়।

বাতিল হওয়া এই পাঁচ ভোটার হলেন- শফিকুর রহমান (ভোটার নং ৯৮০), এইচ এম বদরুদ্দোজা (ভোটার নং ৯৮১), মো. ফারুক ( ভোটার নম্বর ৯৮২) মো. নাহিদ সারোয়ার ( ভোটার নম্বর ৯৮৩)  এবং মো. এস এম সেলিম ভূইয়া (ভোটার নম্বর ৯৮৪)।

গত ১০শে মার্চ এই ভোটারদের নাম উল্লেখ করে এফবিসিসিআইর ২০১৯-২০২১ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচনের ভোটার তালিকা থেকে বাদ দেওয়ার জন্য নির্বাচন আপিল বোর্ডে আপিল দায়ের করেন বাংলাদেশ মোবাইল ফোন রিচার্জ ব্যবসায়ী অ্যাসোসিয়েশনের সভাপতি আমিনুল ইসলাম বুলু।

আপিলের অভিযোগে বলা হয়, ‘এই পাঁচজন ভোটার তাদের অ্যাসোসিয়েশনের সদস্য নয়। তারা অন্য সংগঠন নিয়ে কার্যক্রম করে যেমন (বাংলাদেশ মোবাইল ফোন রিচার্জ  এন্ড ব্যাংকিং ব্যবসায়ী এসোসিয়েশন) যার কোনো লাইসেন্স বাণিজ্য মন্ত্রণালয়ে নেই, এমনকি এই সংগঠন এফবিসিসিআইয়ের অধিভুক্ত নয়। নির্বাচন আপিল বোর্ডের আদেশের ফলে এবারের নির্বাচনে তারা ভোট দিতে পারবেন না।'  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড