• রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

গ্লোবাল এশিয়ান পদক পেলেন মেহেদী হাসান

  অধিকার ডেস্ক    ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:২৫

গ্লোবাল এশিয়ান
গ্লোবাল এশিয়ান অব দ্য ইয়ার ২০১৮

‘গ্লোবাল এশিয়ান অব দ্য ইয়ার ২০১৮’ পদক পেয়েছেন অমিকন গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান। বাংলাদেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল প্রকাশক হওয়ায় তিনি এই পদক পান।

একই সাথে অমিকন গ্রুপ প্রতিষ্ঠানটি ‘বাংলাদেশ ফাস্টেস্ট গ্রোয়িং ব্রান্ড ২০১৮’ পদকে ভূষিত হয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রকাশ করা হয়।

সিঙ্গাপুরের মাননীয় সংসদ সদস্য প্যাট্রিক টে ট্যাক গুয়ান সেখানকার মেরিনা বেস্যান্ডস এন্ড কনভেনশন সেন্টারে আয়োজিত এক বাণিজ্য সম্মেলনে তার হাতে এই পদক তুলে দেন।

মেহেদী হাসান তাঁর অমিকন গ্রুপের মাধ্যমে জাতীয় অর্থনৈতিক প্রবৃদ্ধিতে গত দুই দশক ধরে নিরলসভাবে কাজ করে আসছেন। বাংলাদেশে পাবলিশিং সেক্টরে টেক্স টবুক প্রকাশনার মাধ্যমে গত ১৪ বছরে অমিকন গ্রুপ প্রায় ৬০ মিলিয়ন শিক্ষার্থীকে সরাসরি শিক্ষা সহযোগিতা প্রদান করেছে। এই মহান উদ্যোগের জন্য অমিকন গ্রুপ চেয়ারম্যানকে ‘ফাস্টেস্ট গ্রোয়িং পাবলিশার’ হিসেবেও সম্মানিত করা হয়।

সিঙ্গাপুরভিত্তিক প্রাইস ওয়াটার হাউস কুপারস পিএল-এর গবেষণার ভিত্তিতে এই পদক প্রদান করা হয়ে থাকে। এশিয়ার শতাধিক খ্যাতনামা ব্র্যান্ড ও এর কর্ণধারদের মধ্য থেকে অমিকন গ্রুপের চেয়ারম্যানকে নির্বাচিত করা হয়।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত মোহাম্মদ ওমর আবদুল্লাহ, শ্রীলঙ্কার সিঙ্গাপুরস্থ ভারপ্রাপ্ত হাইকমিশনার ও এলআমির আজাদ এবং

সিঙ্গাপুরে লাওসের রাষ্ট্রদূত খোন পেংক থাম্মভংসহ সিঙ্গাপুর, বাংলাদেশ,ভারত, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, চীন, হংকং, শ্রীলংকা, মিয়ানমার ও মালয়েশিয়ার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড