• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালোবাসা দিবস উপলক্ষে বিমানে ১৫ শতাংশ ছাড়

  অধিকার ডেস্ক    ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৪৭

বিমান
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স

সারা বিশ্বে ১৪ ফেব্রুয়ারি পালিত হয় বিশ্ব ভালোবাসা দিবস। এদিন শুধু তরুণ-তরুণীর জন্য নয় বরং সব সম্পর্কের সব বয়সের মানুষের ভালোবাসার বহুমাত্রিক রূপ প্রকাশ।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স তাই বিশ্ব ভালোবাসা দিবসে ভ্রমণপিপাসুদের ভালোবাসা জানাতে নিয়ে এসেছে বিশেষ অফার। রাষ্ট্রায়ত্ত এই আকাশ পরিবহন সংস্থা বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ১৫ শতাংশ ছাড়ের ঘোষণা দিয়েছে। ১ ফেব্রুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত বিমানের আন্তর্জাতিক কয়েকটি রুটে এই অফারের জন্য সময়সীমা বেঁধে দেয়া হয়েছে।

ঢাকা-কুয়ালালামপুর, ঢাকা-কাঠমান্ডু, ঢাকা-সিঙ্গাপুর, ঢাকা-ব্যাংকক, ঢাকা-কলকাতা ও ঢাকা-ইয়াংগুন-এই রুটগুলোতে বিশেষ ছাড় দেওয়া হয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের ব্যবস্থাপক জনসংযোগ তাছমিন আকতার জানান, বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ১৫ শতাংশ ছাড় দেয়া হয়েছে। বিমানের সব ট্রাভেল এজেন্ট, সেলস সেন্টার, কল সেন্টার এবং বিমান ওয়েবসাইট থেকে টিকিট কেনা যাবে। আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত এই সুযোগ থাকছে।

এই অফারের বিষয়ে বিস্তারিত জানতে এই ওয়েবসাইটে অথবা কল সেন্টার ফোন নম্বর- ৮৯০১৬০০ এক্সটেনশন - ২৭১০ ও ২৭১১ অথবা সরাসরি মোবাইল নম্বর ০১৭৭৭-৭১৫৬১৩-১৬ এ যোগাযোগ করার পরামর্শ দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড